আজকের শিরোনাম :

টাইগাররা দেশ ছাড়বেন বুধবার সকালে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০১৯, ১৭:৩৭

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের উদ্দেশে যাত্রা করতে বুধবার (১ মে) সকালে দেশ ত্যাগ করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। 

আগামী ৫ মে থেকে ডাবলিনে শুরু হবে আয়ারল্যান্ড, বাংলাদেশ ও উইন্ডিজের মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। ঐ সিরিজ শেষে বাংলাদেশ ও উইন্ডিজ দল উড়াল দেবে ইংল্যান্ডে, বিশ্বকাপের উদ্দেশে।

 বুধবার সকাল সাড়ে ১০টায় এমিরেটসের একটি ফ্লাইটে প্রথমে দুবাই যাবে বাংলাদেশ দল। এরপর দুবাইয়ে ২ ঘণ্টার যাত্রাবিরতি শেষে আরও একটি ফ্লাইটে বহর পৌঁছাবে আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে।

ডাবলিনে পৌঁছে আগামী শুক্রবার ও শনিবার অনুশীলন শেষে রবিবার (৫ মে) আয়ারল্যান্ড ওলভস দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে টাইগারদের।   

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক),  তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী ,ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নাঈম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

ত্রিদেশীয় সিরিজের সূচি-

৫ মে ২০১৯- আয়ারল্যান্ড বনাম উইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।
৭ মে ২০১৯- বাংলাদেশ বনাম উইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।
৯ মে ২০১৯- আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।
১১ মে ২০১৯- আয়ারল্যান্ড বনাম উইন্ডিজ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।
১৩ মে ২০১৯- বাংলাদেশ বনাম উইন্ডিজ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।
১৫ মে ২০১৯- আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।
১৭ মে ২০১৯- ফাইনাল, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ