আজকের শিরোনাম :

ভারতের জন্য উপহার পাঠালেন মেসুট ওজিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০১৯, ০০:৪৩

২০১৭ তে চেলসিকে ২-১ গোলে হারিয়ে যেদিন আর্সেনাল এফএ কাপ ঘরে তুলেছিল, সেদিন মাঠে ছিলেন তিনি। গানার্সদের জন্য রণবীর সিংয়ের প্রেম লক্ষ্য করেছিলেন মেসুট ওজিল। তখনও দীপিকা পাড়ুকোনের সঙ্গে গাঁটছড়া বাঁধেননি রণবীর। এর পর আচমকাই একদিন জার্মান ফুটবল তারকা ওজিল জানালেন, বন্ধু রণবীরের সঙ্গে দেখা করতে তিনি ভারতে আসবেন। তখনই আর্সেনালের ভক্ত রণবীরের সঙ্গে ওজিলের সুসম্পর্কের কথা প্রচার পায়।

সেই বন্ধুত্ব এখনও চলছে। এবার আর্সেনালের তারকা ওজিল ভারতীয় সমর্থকদের জন্য উপহার পাঠালেন। উপহারের কথা জানালেন টুইট করে। আর সেই টুইটে ট্যাগ করলনে বন্ধু রণবীরকে। সারা বিশ্বে ওজিলের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। ভারতেও ওজিলের সমর্থক সংখ্যা চোখে পড়ার মতো। আর্সেনাল ও তার প্রতি ভারতীয় সমর্থকদের এমন ভালবাসাকে সম্মান দিলেন ওজিল। মুম্বাইয়ের ভক্তদের জন্য উপহার পাঠালেন তিনি। লিখলেন, আর্সেনালের পরিবার শুধুমাত্র ইউকে বা ইউরোপে সীমাবদ্ধ নয়। সারা বিশ্বে আর্সেনালের পরিবার ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সমর্থন জোগানোর জন্য ভারতীয় সমর্থকদের অনেক ধন্যবাদ। আশা করি, আমার পাঠানো এই উপহার তোমাদের ভাল লাগবে।

সেই টুইটে রণবীরকে ট্যাগ করেছিলেন ওজিল। রণবীর তা দেখার পর পাল্টা লিখলেন, মেসুট ম্যাজিক বিশ্বব্যাপী ছড়ানো। মেসুট ভাই, তোমাকে আমরা ভালবাসি। রণবীরের সঙ্গে ওজিলের বন্ধুত্ব অনেকদিনের। আর সেই সম্পর্ক যে এখনও অটুট রয়েছে তা প্রমাণ হল আরও একবার।

প্রসঙ্গত, ইউরোপা লিগে গ্রুপের ম্যাচে বৃহস্পতিবার ফরাসী দল রেনেসের বিরুদ্ধে নামবে আর্সেনাল। প্রিমিয়ার লিগের গত ম্যাচে টটেনহ্যামের বিরুদ্ধে খেলেননি ওজিল। তবে রেনেসের বিরুদ্ধে রণবীরের বন্ধুর প্রথম একাদশে থাকার সম্ভাবনা রয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ