আজকের শিরোনাম :

আলাভেসকে হারিয়ে রিয়ালের প্রতিশোধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২৪

লা লিগার প্রথম পর্বে দেপোর্তিভো আলাভেসের মাঠে হারের মধুর প্রতিশোধ নিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের পুরোটা সময় দাপুটে ফুটবল খেলে বড় জয় পেয়েছে প্রতিযোগিতার সফলতম দলটি।

সান্তিয়াগো বার্নাব্যুয়ে রবিবার রাতে ৩-০ গোলে জিতে রিয়াল। গত অক্টোবরে লিগের প্রথম পর্বে আলাভেসের মাঠে ১-০ গোলে হেরেছিল মাদ্রিদের ক্লাবটি।

চেনা মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণে এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। ফলে ৩০তম মিনিটে গোলের দেখা পায় দলটি। এ সময় গোলের দেখা পান করিম বেনজেমা। ফরাসি এ তারকাকে গোল করতে সহায়তা করেন স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রেগিলন।

বিশ্রাম শেষে মাচের ৮০তম মিনিটে রিয়ালের ব্যবধানে দ্বিগুণ করেন ভিনিসিয়স। মার্কো অ্যাসেনসিওর লম্বা ক্রস থেকে ডি-বক্সে বল পেয়ে কোনাকুনি শটে আলাভেসের জাল কাপান তিনি।

আর যোগ করা সময়ের প্রথম মিনিটে মারিয়ানো দিয়াজের দুর্দান্ত গোলে জয় নিশ্চিত হয়ে যায় রিয়ালের। ডানদিক থেকে আলভারো ওদিওসোলার ক্রসে ডাইভিং হেডে লক্ষ্যভেদ করেন তিনি। তার গোলে ভর করে ৩-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মাদ্রিদের সেরা ক্লাবটি।

চলতি মৌসুমে এই প্রথম টানা চারটি ম্যাচ জিতল রিয়াল। আর এ জয়ে ২২ ম্যাচ শেষে ১৩ জয় ও তিন ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের তৃতীয় স্থানে আছে সান্তিয়াগো সোলারির রিয়াল। তাদের চেয়ে ৮ পয়েন্ট বেশি নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ