আজকের শিরোনাম :

বড় জয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যান সিটি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০১৯, ১১:০৮

ইংলিশ ফুটবলের দ্বিতীয় সারির ক্লাব রদারহ্যাম ইউনাইটেডের জালে গোল উৎসব করে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে রবিবার স্থানীয় সময় বিকালে তৃতীয় রাউন্ডের ম্যাচটি ৭-০ গোলে জেতে পেপ গার্দিওলার দল।     

ম্যাচের ১২ মিনিটে সিটির হয়ে গোলের সূচনা করেন রহিম স্টার্লিং। ডি ব্রুয়েনের ক্রস থেকে এই ইংলিশ ম্যান সিটিকে এগিয়ে দেন। বল দখলে পুরোটা সময় রদারহ্যামের উপর ছড়ি ঘোরালেও দ্বিতীয় গোলটি পেতে সিটিকে অপেক্ষা করতে হয় ৪৩ মিনিট পর্যন্ত।

গুন্দোগানের বাড়ানো বলে সিটিকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন আরেক ইংলিশ ম্যান ফিল ফোডেন। প্রথমার্ধের শেষ মিনিটে রদারহ্যামের আয়ি আত্মঘাতী গোল করলে বিরতির আগে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় সিটি।

বিরতি থেকে ফিরে আরও বিধ্বংসী ম্যান সিটি। ৫৩ মিনিটে দলের হয়ে ৪র্থ গোলটি করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল হেসুস। এবার বলের যোগানদাতা স্টার্লিং। ৭৩ মিনিটে আবারো সেই গুন্দোগান সতীর্থদের সহায়তা করেন গোল দিতে। তার ক্রস থেকে মাহরেজ সিটিকে ৫-০ ব্যবধানে এগিয়ে দেয়।

৭৮ মিনিটে গুন্দোগানের কর্নার থেকে সিটিকে ৬-০ গোলের বড় ব্যবধানের লিড এনে দেন দীর্ঘদিন পর সিটি একাদশে সুযোগ পাওয়া ওটামেন্ডি। ম্যাচ শেষের মিনিট পাঁচেক আগে সিটির হয়ে সপ্তম এবং গোল উৎসবের সমাপ্তি টানেন লিরয়ে সানে। ৭-০ গোলের বিশাল জয়ে এফএ কাপের পরবর্তী রাউন্ডে উঠে গেল পেপ গার্দিওলার দল।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ