আজকের শিরোনাম :

এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যান ইউ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০১৯, ১২:১৩

প্রথমার্ধে দুই গোল করা ম্যানচেস্টার ইউনাইটেড দ্বিতীয়ার্ধে আর গোল না পেলেও রিডিংয়ের বিপক্ষে সহজ জয় নিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে।

ইংলিশ ফুটবলের দ্বিতীয় শীর্ষ প্রতিযোগিতায় শনিবার নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ২-০ গোলে জেতে ইউনাইটেড। জোসে মরিনিয়োর বিদায়ের পর উলে গুনার সুলশারের হাত ধরে সব প্রতিযোগিতা মিলিয়ে এ নিয়ে টানা ৫ ম্যাচ জিতল ওল্ড ট্র্যাফোর্ডের দলটি।


ওল্ড ট্রাফোর্ডে দীর্ঘদিন পর ম্যান ইউ একাদশে ফেরেন এলেক্সিস সানচেজ। পগবাকে বিশ্রাম দিয়ে মাতাকে একাদশে খেলা সুলশায়ের। ১৬ মিনিটে চিলিয়ান উইঙ্গার সানচেজের দূরপাল্লার শট গোলবার ঘেষে বাইরে চলে যায়। এর ঠিক ৪ মিনিট পরেই পেনাল্টি পায় ইউনাইটেড।

ডি-বক্সের ভেতর মাতাকে ফেলে দিলেও রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেননি। পরবর্তীতে ভিএআরের কল্যাণে পেনাল্টির সিদ্ধান্ত আসে ম্যান ইউর পক্ষে। স্পট কিক থেকে রেড ডেভিলদের এগিয়ে দেন হুয়ান মাতা। দুই বছর পর এই প্রতিযোগিতায় গোল পেলেন এ স্প্যানিশ তারকা।

প্রথমার্ধের শেষ মিনিটে ইউনাইটেডের হয়ে দ্বিতীয় গোলটি করেন বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু। শেষ ১৪টি এফএ কাপ ম্যাচে ইউনাইটেডের হয়ে ১৩টি গোল করলেন এই স্ট্রাইকার। দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না পেলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই এফএ কাপের পরবর্তী রাউন্ডে ওঠে সুলশায়ারের দল।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ