আজকের শিরোনাম :

আর্সেনালকে হারিয়ে লিগ কাপের সেমিফাইনালে টটেনহ্যাম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০১৮, ১১:১৪

সব প্রতিযোগিতায় টানা ২২ ম্যাচে অপরাজিত থাকার পর যেন ছন্দ হারিয়ে ফেলছে আর্সেনাল। লিগে সাউদাম্পটনের বিপক্ষে গত ম্যাচে প্রথম হারের স্বাদ পায় দলটি। সেই ধাক্কা সামলে ওঠার আগেই এবার লিগ কাপ থেকে ছিটকে পড়ল তারা।

লিগ কাপের সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হয়েছিল ইংলিশ লিগের দুই জায়ান্ট ক্লাব আর্সেনাল ও টটেনহ্যাম হটস্পায়ার। লড়াইয়ে শক্তিশালী আর্সেনালকে হারিয়ে টুর্নামেন্টের শেষ চার নিশ্চিত করেছে টটেনহ্যাম।

লিগ কাপের কোয়ার্টার ফাইনালে গতকাল রাতে অ্যামিরেটস স্টেডিয়ামে টটেনহামকে স্বাগত জানিয়েছিল আর্সেনাল। ওই লড়াইয়ে সন-হিয়ুং-মিন ও ডেল আলির গোলে ২-০ ব্যবধানে জয় পায় টটেনহ্যাম।

চলতি মাসের শুরুতে লন্ডন ডার্বিতে টটেনহ্যামকে ৪-২ গোলে উড়িয়ে দিয়েছিল আর্সেনাল। এবার লিগ কাপে তাদের হারিয়ে যেন দারুণ প্রতিশোধ নিল মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে গতকাল ম্যাচের ২০ মিনিটে ডেল আলির পাস থেকে আর্সেনাল গোলরক্ষককে পরাস্ত করেন দক্ষিণ কোরিয়ার সন হিয়ুং-মিন। এর পর দ্বিতীয়ার্ধে ৫৯ মিনিটে হ্যারি কেইনের কাছ থেকে উড়ে আসা বল বুক দিয়ে নামিয়ে দারুণ শটে দলের ব্যবধান দিগুণ করেন ডেল আলি। বাকি সময়ে আর গোল না আসায় ২-০ গোলে জয়ের উচ্ছ্বাস নিয়ে মাঠ ছাড়ে টটেনহ্যাম হটস্পার।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ