আজকের শিরোনাম :

বেনজেমার গোলে জয় পেল রিয়াল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৮, ১১:২১

ঘরের মাঠে খেলা। তার পরও রায়ো ভায়োকানোর বিপক্ষে একটির বেশি গোল পায়নি রিয়াল মাদ্রিদ। ম্যাচের ১৩ মিনিটে একমাত্র গোলটি করেছেন রিয়ালের ফরাসি তারকা করিম বেনজেমা। তার গোলে ভর করেই লিগে টানা তৃতীয় জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা।

শনিবার রাতে ঘরের মাঠে গোলের দেখা পেতে বেশি সময় নেয়নি রিয়াল। ম্যাচের ১৩ মিনিটে করিম বেনজেমা গোল করে এগিয়ে নেন দলকে। এ সময় ডি-বক্সের লাইনের উপর থেকে লুকাস ভাসকেজ ভায়োকানোর রক্ষণভাগের একজন খেলোয়াড়ের পায়ের নিচ দিয়ে বল বাড়িয়ে দেন ডি বক্সের ভেতরে থাকা করিম বেনজেমাকে। ফরাসি এই স্ট্রাইকার বাম পায়ে বল রিসিভ করে ডানপায়ে কোনাকুনি শট নেন। বল জালে আশ্রয় নেয়।

বাকি সময়ে অবশ্য রিয়াল যেমন গোল ব্যবধান বাড়াতে পারেনি, তেমনি রায়ো ভায়োকানোও ব্যবধান কমাতে পারেনি। ফলে বেনজেমার করা গোলটি ম্যাচের ভাগ্য বদলে দেয়। অবশ্য ঘরের মাঠে এক গোলের ব্যবধানের জয় রিয়াল সমর্থকদের মন ভরাতে পারেনি। তাই তো দুয়োও শুনতে হয়েছে বেনজেমা-লুকা মদ্রিচদের।

১৬ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে সান্তিয়াগো সোলারির শিষ্যরা। শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান কমে দাঁড়িয়েছে ২-এ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ