আজকের শিরোনাম :

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৮, ১২:২১

সিরিজ এখন ১-১ ব্যবধানে সমতায়। তাই সিলেটে তৃতীয় ও শেষ ওয়ানডে দুই দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ। যে দল জিতবে, তারাই সিরিজ জয়ের উল্লাস করবে। সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এমন সমীকরণের ম্যাচে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ।

এ ম্যাচের বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন এসেছে। টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েসকে বাদ দিয়ে একাদশে নেওয়া হয়েছে মোহাম্মদ মিঠুনকে। ইমরুল গত দুই ম্যাচে খুব একটা সুবিধা করতে পারেননি। বিশেষ করে শেষ ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন।

পেসার রুবেল হোসেনকেও একাদশের বাইরে রাখা হয়। তার জায়গায় নেওয়া হয়েছে তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিনকে। সিরিজে প্রথম খেলতে নামছেন সাইফউদ্দিন। দ্বিতীয় ম্যাচে ডেথ ওভারে রুবেল খুব একটা ভালো বল না করায় বাদ দেওয়া হয়েছে তাকে। এ ছাড়া দলে আর কোনো পরিবর্তন হয়নি।

ওয়েস্ট ইন্ডিজ একাদশেও একটি পরিবর্তন এসেছে এবং সেটা বেশ চমক জাগানিয়া। যার পেস বোলিংয়ে একটু অস্বস্তি দেখা যাচ্ছিল বাংলাদেশের, সেই ওশানে থমাসকে বাদ দিয়েছে ক্যারিবীয়রা। তার বদলে এসেছেন ফ্যাবিয়েল অ্যালেন।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ
চন্দরপল হেমরাজ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, সিমরন হেটমায়ার, রভম্যান পাওয়েল (অধিনায়ক), রস্টন চেজ, ফ্যাবিয়েল অ্যালেন, কেমো পল, দেবেন্দ্র বিশু, কেমার রোচ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ