আজকের শিরোনাম :

জুভেন্টাসের বিপক্ষে ম্যানইউয়ের রোমাঞ্চকর জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০১৮, ১২:১৩

চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের হয়ে গোলের খাতা খুললেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারল না দলটি। উল্টো শেষ দিকে তাদের আত্মঘাতী গোলে ২-১ ব্যবধানে রোমাঞ্চকর এক জয় নিয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড।

জুভেন্টাস স্টেডিয়ামে বুধবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচের ৩৫তম মিনিটে ভাগ্যের ফেরে গোলবঞ্চিত হয়। ডান দিক থেকে রোনালদোর পাস ডি-বক্সে মাঝ বরাবর পেয়ে সামি খেদিরার নেওয়া শট পোস্টে লাগে।

দ্বিতীয়ার্ধের ৫ম মিনিটে পাওলো দিবালার বাঁকানো শট ক্রসবারে লাগলে ফের হতাশ হতে হয় জুভেন্টাসকে।

অবশেষে ৬৫তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা মেলে। গতিতে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে পেছনে ফেলে লিওনার্দো বোনুচ্চির উঁচু করে বাড়ানো বল দুর্দান্ত ভলিতে জালে পাঠান রোনালদো।

ক্লাব ফুটবলে ইউরোপ সেরার মঞ্চে ইউভেন্তুসের হয়ে এটা তার প্রথম গোল। আর সব মিলিয়ে হলো ১২১টি।

৭৪তম মিনিটে ডি-বক্সে রোনালদোর ছোট করে বাড়ানো বল ফাঁকায় পেয়ে উড়িয়ে মারেন আগেও কয়েকটি সুযোগ নষ্ট করা হুয়ান কুয়াদরাদো। ৭৯তম মিনিটে আন্দের এররেরাকে তুলে নিয়ে হুয়ান মাতাকে নামান ইউনাইটেড কোচ। মাঠে নামার ৭ মিনিট পর অসাধারণ এক ফ্রি-কিকে দলকে সমতায় ফেরান স্প্যানিশ এ মিডফিল্ডার। চলতি আসরে জুভেন্টাসের জালে এটাই প্রথম গোল।

৮৯তম মিনিটের সৌভাগ্যপ্রসূত জয়সূচক গোলেও জড়িয়ে আছে মাতার নাম। বাঁ দিক থেকে তার ফ্রি-কিক ঝাঁপিয়ে গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি ঠেকানোর পর ফিরতি বল গোলমুখে বোনুচ্চির মাথায় লাগার পর আলেক্স সান্দ্রোর গায়ে লেগে ভেতরে ঢুকে যায়।

৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৭। ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ভালেন্সিয়া। ইয়াং বয়েজের পয়েন্ট ১।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ