আজকের শিরোনাম :

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন এন্ডারসন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৮, ২২:১২

পায়ের ইনজুরির কারনে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়েছেন ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পর প্রথমবারের মত নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ফিরে আসা অল-রাউন্ডার কোরি এন্ডারসন। এই ইনজুরির কারনে দুবাইয়ে অনুষ্ঠিত শেষ টি২০ ম্যাচেও তিনি খেলতে পারেননি।

এদিকে হাঁটুর ইনজুরির কারনে লেগ স্পিনার টড এ্যাস্টেলের ফিটনেস নিয়েও দু:শ্চিন্তায় রয়েছে সফরকারীরা। আগামীকাল আবু ধাবীতে অনুষ্ঠিতব্য প্রথম ওয়ানডেতে এ্যাস্টেলের খেলা নিয়ে সংশয় রয়েছে। পরবর্তী পর্যবেক্ষনের পরে জানা যাবে পুরো সিরিজে তিনি আর খেলতে পারবেন কিনা। আগামী ১৬ নভেম্বর থেকে শুরু হওয়া তিন ম্যাচের টেস্ট সিরিজের দলেও এ্যাস্টেলের নাম রয়েছে। এ সম্পর্কে নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেছেন, ‘গত দু’দিন ধরে এ্যাস্টেলের বেশ ভালই উন্নতি হয়েছে। ওয়ানডে ও টেস্ট দলে তার নাম থাকায় আমরাও তাকে নিয়ে বেশ আশাবাদী।’

এ্যাস্টেলের বদলী হিসেবে ইতোমধ্যেই বাঁ-হাতি স্পিনার আজাজ প্যাটেলকে ওয়ানডে দলে অন্তর্ভূক্ত করেছে নিউজিল্যান্ড। ইতোমধ্যেই টি২০ সিরিজে আন্তর্জাতিক অভিষেক হয়েছে আজাজের। স্টিডও ইঙ্গিত দিয়েছেন ওয়ানডে দলে আজাজের অভিষেক এখন সময়ের ব্যপার। এ পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে আজাজের পারফরমেন্সে দারুন সন্তুষ্ট স্টিড।

নিউজিল্যান্ড ওয়ানডে স্কোয়াড : 

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড এ্যাস্টেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম ল্যাথাম, কলিন মুনরো, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, ইশ সোদি, টিম সাউদি, রস টেইলর, বিজে ওয়াটলিং, জর্জ ওয়ার্কার।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ