আজকের শিরোনাম :

জিম্বাবুয়ে সিরিজের টিকেট পাওয়া যাবে যেভাবে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০১৮, ১৯:৪৭

আগামী ২১ অক্টোবর মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ এবং জিম্বাবুয়ে। শনিবার (২০ অক্টোবর) মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন টিকেট কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে ওই ম্যাচের টিকেট। ম্যাচের দিন অর্থাৎ, ২১ অক্টোবরও কাউন্টারে পাওয়া যাবে টিকেট।

চট্টগ্রামের ম্যাচগুলোর টিকেট পাওয়া যাবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবং এম এ আজিজ স্টেডিয়ামের কাউন্টারে, মঙ্গলবার (২৩ অক্টোবর) থেকে। এছাড়া ম্যাচের দিনও (২৪ এবং ২৬ অক্টোবর) টিকেট বিক্রি করা হবে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম টেস্টের টিকিট বিক্রি শুরু হবে ২ নভেম্বর, স্টেডিয়ামের কাউন্টার থেকে। টেস্টের প্রত্যেকদিনই (০৩ নভেম্বর - ০৭ নভেম্বর) লভ্যতার ভিত্তিতে একই কাউন্টারে পাওয়া যাবে টিকেট।

দ্বিতীয় টেস্টের টিকেট পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন কাউন্টারে, ১০ নভেম্বর থেকে। ম্যাচের প্রত্যেকদিন (১১ নভেম্বর থেকে ১৫ নভেম্বর) একই কাউন্টারে বিক্রি হবে টিকেট। এছাড়া মোবাইল ব্যাংকিং সেবা 'ইউক্যাশ'-এর মাধ্যমেও কেনা যাবে জিম্বাবুয়ে সিরিজের টিকেট।

এজন্য *২৬৮# ডায়াল করতে হবে। ফিরতি এসএমএসে জানিয়ে দেয়া হবে টিকেটের বিস্তারিত তথ্য। ওই এসএমএস দেখিয়ে ম্যাচের আগের দিন পর্যন্ত ইউক্যাশের এজেন্ট পয়েন্ট থেকে সংগ্রহ করা যাবে টিকেট। টিকেটের বিষয়ে বিস্তারিত জানতে ডায়েল করতে হবে ১৬৪১৯ নম্বরে।


এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ