আজকের শিরোনাম :

তবু বিশ্ব একাদশে খেলবেন আফ্রিদি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ২১:০২

ঢাকা, ১৯ মে, এবিনিউজ: গতকালই ঘোষণা দিয়েছেন বিশ্ব একাদশের হয়ে মাঠে নামবেন না আফ্রিদি। তবে ৪৮ ঘণ্টার ভেতর আবারও নিজের মত পরিবর্তন করলেন পাকিস্তানি সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি।

 

বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের করা টুইটে লেখা ছিল, আমি ডাক্তার দেখাতে গিয়েছিলাম দুবাইতে। হাঁটু এখনও পুরোপুরি সেরে ওঠেনি। পুরোপুরি সেরে উঠতে সময় লাগবে আরও ৩ থেকে ৪ সপ্তাহ। আশা করছি এই সময়ের মধ্যে আমি আমার পুরো ফিটনেস ফিরে পাব। আমার জন্য দোয়া করবেন।

 

কিন্তু এমন সিদ্ধান্ত থেকে সরে এসেছেন আফ্রিদি। আরেক টুইট বার্তায় নিশ্চিত করেছেন, তিনি খেলবেন ৩১ জুনে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চ্যারিটি ম্যাচ।

 

৩৮ বছর বয়সী তারকার টুইটে লেখা ছিল, একজন ক্রিকেটার এবং মুসলিম হিসেবে মানুষের পাশে দাঁড়ানোটা আমার কর্তব্য। আমি বিশ্ব একাদশের হয়ে ম্যাচটি খেলবো। ডাক্তারের দেয়া পরামর্শ অনুযায়ী চিকিৎসা চলছে। ইনশাআল্লাহ ৩১ তারিখের আগেই শতভাগ সুস্থ হয়ে উঠবো। দেখা হবে হোম অব ক্রিকেটে।


বিশ্ব একাদশ:

তামিম ইকবাল (বাংলাদেশ), শহীদ আফ্রিদি (পাকিস্তান), ইয়ন মরগান (ইংল্যান্ড, অধিনায়ক), লুক রঙ্কি (নিউজিল্যান্ড, উইকেটরক্ষক), শোয়েব মালিক (পাকিস্তান), দিনেশ কার্তিক (ভারত), হার্দিক পান্ডিয়া (ভারত), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), মিচেল ম্যাকলেনাগান (নিউজিল্যান্ড), রশীদ খান (আফগানিস্তান) ও সন্দীপ লামিচানে (নেপাল)।

ওয়েস্ট ইন্ডিজ দল:

ক্রিস গেইল, এভিন লুইস, আন্দ্রে ফ্লেচার, মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), কার্লস ব্রাথওয়াইট (অধিনায়ক), আন্দ্রে রাসেল, স্যামুয়েল বাদ্রি, রোভম্যান পাওয়েল, কেস্রিক উইলিয়ামস, রায়াদ এমরিত, অ্যাসলে নার্স, কিমো পল।

 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ