আজকের শিরোনাম :

রিয়ালকে রুখে দিল আতলেতিকো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১১:১৯

গত বুধবার সেভিয়ার বিপক্ষে ৩-০ গোলের পরাজয়ের গ্লানি ভোলার মিশনে শনিবার রাতে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু ম্যাচ শেষে নিজেদের হতাশা কমানোর বদলে আরও বাড়িয়ে ফেলেছে রিয়াল।

সান্তিয়াগো বার্নাব্যুতে শনিবার রাতে লা লিগার ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। এ নিয়ে লিগে টানা দুই ম্যাচ জয়শূন্য রইল রিয়াল। 

শনিবার রাতে ঘরের মাঠে শুরু থেকেই একের পর এক আক্রমণ করতে থাকে রিয়াল। কিন্তু অ্যাতলেটিকোর জমাট রক্ষণ ভাঙতে সক্ষম হননি বেনজেমা, বেলরা। কম যায়নি অ্যাতলেটিকোও। ম্যাচের প্রথম ৫ মিনিটেই দুবার জোরালো আক্রমণ করে তারা।

অ্যাতলেটিকোকে বারবার হতাশ করেন তাদেরই সাবেক গোলরক্ষক থিবো কুর্তোয়া। আন্তোনিও গ্রিজম্যান বেশ কয়েকবার বিপজ্জনকভাবে বল নিয়ে এগিয়ে গেলেও তাকে থামিয়ে দেন কুর্তোয়া। গোলশূন্য ড্রতেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাঁড়ায় রিয়াল। কিন্তু পায়নি কোনো গোল। শেষ ১৫ মিনিটের প্রায় পুরোটা সময় একচেটিয়া আক্রমণ করে যায় রিয়াল। অ্যাতলেটিকোর জমাট রক্ষণে তার সবই ভেস্তে যায়। ফলে টানা দুই ম্যাচে জালের দেখা না পাওয়ার হতাশায় মাঠ ছাড়ে ইউরোপিয়া চ্যাম্পিয়নরা।

৭ ম্যাচে ৪ জয় ও ২ ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনা সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ