আজকের শিরোনাম :

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৩ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৯

এশিয়া কাপে রবিবার সুপার ফোর পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়।

ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখার লড়াইয়ে দু'দলের জন্যই ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এই ম্যাচে একাদশে দুইটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। একাদশে ঢুকেছেন ইমরুল কায়েস ও নাজমুল ইসলাম অপু।  মোসাদ্দেক হোসেন সৈকতের পরিবর্তে ইমরুল কায়েসকে একাদশে রাখা হয়েছে।  অন্যদিকে, রুবেল হোসেনের পরিবর্তে একাদশে রাখা হয়েছে নাজমুল ইসলাম অপুকে।  এই ম্যাচের মাধ্যমে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হচ্ছে স্পিনার অপুর।

সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। আর পাকিস্তানের বিপক্ষে আশা জাগিয়েও শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে আফগানিস্তানকে।

টানা দুই ম্যাচে হতাশাজনক পারফরম্যান্সের পর ঘুরে দাঁড়াতে মরিয়া বাংলাদেশ।  আর আত্মবিশ্বাসের চূড়ায় থাকা আফগানদের জন্য পাকিস্তানরে বিপক্ষে হারটা বড়সড় ধাক্কা।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন ‍মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, মোস্তাফিজুর রহমান।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ