আজকের শিরোনাম :

গফরগাঁওয়ে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০১৮, ১৮:২৭

গফরগাঁও (ময়মনসিংহ), ২৯ জুন, এবিনিউজ : ময়মনসিংহের গফরগাঁওয়ে পাওনা টাকা কেটে রাখায় ক্ষুব্ধ সহযোগীদের হাতে খুন হয়েছেন জুয়েল মিয়া মিয়া (২৫) নামে এক নির্মাণ শ্রমিক ।  সে উপজেলার ছয়ানী রসুলপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় তার নিজ গ্রামের সুতিয়া নদির পারে।  পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছেন।  এ ঘটনায় আজ নিহতের স্ত্রী নাজমা খাতুন বাদী হয়ে শুক্রবার বিকালে গফরগাঁও মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

নিহতের পরিবার ও মামলা সূত্রে জানা যায়, ছয়ানী রসুলপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জুয়েল মিয়া স্থানীয় শনির বাজারে চা বিক্রি  ও নির্মাণ শ্রমিকের কাজ (রাজমিস্ত্রী) করতেন। গত ঈদের পূর্বে একই গ্রামের ফরহাদ(২২) সোহেলকে (২৮) মিনহাজ(২০)ও খায়রুল ইসলাম(২৫) জুয়েলের দোকান থেকে চা সিগারেট বাকীতে খায় ।

জুয়েলের সঙ্গে র্নিমান শ্রমিকের কাজ করে দোকানের বাকী পরিশোধের কথা থাকে ।  সে অনুযায়ী জুয়েল তাদের কথামত কাজের টাকা থেকে দোকানের বাকী দুইশত টাকা কেটে রাখে । এতে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মিনহাজ, খায়রুল, ফরহাদ, সোহেল  শনির বাজারের দোকান থেকে জুয়েলকে পাশ্ববর্তী সুতিয়া নদীর পারে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে বুকে, পিঠে, হাতে উপর্যুপরি আঘাত করে।

এ সময় জুয়েলের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।  পরে স্বজনরা জুয়েলকে উদ্ধার করে পাশ্ববর্তী ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 নিহতের স্ত্রী নাজমা খাতুন বলেন, আমার নিরপরাদ স্বামীরে যারা দোকান থেকে ডেকে নিয়ে খুন করেছে আমি তাদের বিচার চাই।  গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।  হত্যায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

 

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ