আজকের শিরোনাম :

সমালোচনায় আমি প্রভাবিত নই: সালমান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০২০, ১৯:৪৩

প্রবল সমালোচনা এবং বিতর্কের মধ্যেই নিজের অনুরাগীদের প্রতি টুইটারে বার্তা পাঠালেন সালমান খান। খবর এনডিটিভি নিউজের।

খবরে বলা হয়েছে, সোনু নিগম থেকে অভিনব কাশ্যপ, সকলের অভিযোগের তির ভাইজানের দিকে। কিন্তু এই বিতর্কে অবিচল না হয়ে শনিবার ফ্যানদের প্রতি তিনি টুইট করেছেন “ক্রমাগত সমালোচনা ও দোষারোপে আমি প্রভাবিত নই। তোমরা সুশান্তের অনুরাগীদের পাশে দাঁড়াও। ওদের তোমাদের প্রয়োজন।”

তিনি আরও লেখেন, “স্বজন হারানোর যে ব্যথা, তার সঙ্গে লড়তে সবাইকে সুশান্তের পরিবার ও অনুরাগীদের পাশে দাঁড়াতে হবে।”

ইতোমধ্যে দাবাং ছবির পরিচালক অভিনব কাশ্যপ সালমান খানসহ তার দুই ভাই ও পরোক্ষে সেলিম খানকে কাঠগড়ায় তুলেছেন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কী চুক্তি ছিলো, জানতে চেয়ে যশরাজ ফিল্মসকে নোটিশ পাঠিয়েছে মুম্বাই পুলিশ।

দ্বিপাক্ষিক সেই চুক্তির বিস্তারিত তথ্য থানায় পাঠাতে উল্লেখ করা হয়েছে সেই চিঠিতে। এই প্রসঙ্গে মুম্বাই পুলিশ বলেছে, দিন কয়েক আগে দীর্ঘক্ষণ জেরা করা হয়েছে মৃত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে। তিনি পুলিশকে বলেছেন, “সুশান্তকে আমি বলেছিলাম যশরাজের সঙ্গে চুক্তি ভাঙো। আমিও ভেঙেছি, তুমিও ভাঙো।”

ইতোমধ্যে প্রায় ১৩ জনের বয়ান রেকর্ড করেছে বান্দ্রা থানার পুলিশ। তালিকায় সুশান্তের ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী, মুকেশ ছাবড়া ছাড়াও পরিবার ও অন্য বন্ধুরা রয়েছেন।

জানা গেছে, তদন্তের স্বার্থে যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া আর কাস্টিং ডিরেক্টরকে তলব করতে পারে পুলিশ। তার আগে প্রযোজনা সংস্থা আর অভিনেতার মধ্যে হওয়া চুক্তি খতিয়ে দেখতে চাইছেন তদন্তকারীরা।

২০১৩-২০১৫’র মধ্যে সুশান্ত সিং রাজপুত যশ রাজ ব্যানারে দু’টি ছবি করেছেন, শুদ্ধ দেশি রোমান্স আর ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী। তিন নম্বর ছবি ‘পানি’ এই ব্যানারে হওয়ার কথা ছিলো। কিন্তু শেষ মুহূর্তে ছবি প্রযোজনার সিদ্ধান্ত থেকে সরে আসে যশরাজ ফিল্মস।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ