আজকের শিরোনাম :

তিন নবাগতের ‘ফেরারী প্রেম’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০১৯, ১২:৪৬

গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকনের ভাইয়ের ছেলে রনী। ছোটবেলা থেকেই চাচার কাজ দেখে বড় হয়েছেন। শহীদুল ইসলাম খোকনের ‘চেহারা ভণ্ড-২’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে রুপালি জগতে পা রাখেন রনী। এরপর বেশ কিছু সিনেমায় সহকারী পরিচালক হয়ে কাজ করেছেন। এবার নিজেই চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন এই তরুণ নির্মাতা।

‘ফেরারী প্রেম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে নাম লেখালেন রাইসুল রনী। এতে জুটি বেধে অভিনয় করছেন দুই নবাগত। এরা হলেন- আজাদ ও রানী আহাদ। রাইসুল রনী এবিনিউজকে জানান, ‘আগামী ২৭ মার্চ থেকে এর শুটিং শুরু করা হবে।‘ফেরারী প্রেম’ সিনেমা আমার এবং আমার পুরো টিমের জন্য একটি চ্যালেঞ্জ। এই ছবিতে দর্শক সম্পূর্ণ বিনোদন পাবেন এটা বিশ্বাসের সাথে বলতে পারি।’

টিএস নূর মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ফেরারী প্রেম’ সিনেমাটিতে আজাদ-রানী আহাদ ছাড়াও আরো অভিনয় করবেন কাজী শিলা, আলী নূর জয়, বড়দা মিঠুসহ অনেকে। পরিচালনার পাশাপশি এর চিত্রনাট্য করেন রনী। এর কাহিনী ও সংলাপ করেছেন দেলোয়ার হোসেন দিল। রাইসুল রনী চলচ্চিত্র নির্মাতা অপূর্ব রানা, শাহীন সুমনের বেশ কিছু সিনেমায় সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন।

এদিকে রানী আহাদ চলচ্চিত্রে প্রথম নাম লেখালেও এর আগে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। অন্যদিকে নবাগত আজাদ এরই মধ্যে কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। খুব শিগগিরি সেসব সিনেমার শুটিং শুরু করা হবে বলে জানান আজাদ।


এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ