শাকিবের তিন সিনেমায় ‘মাতবে বাংলাদেশ’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৪

সুপারস্টার শাকিব খান মানেই প্রযোজকদের আস্থা, ভক্তদের আনন্দ। নতুন বছরে আনন্দ দিতে আসছে শাকিব খান অভিনীত তিন সিনেমা। একটি হল শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার সঙ্গে রয়েছে সুপার ভিলেন মিশা সওদাগর, নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত, আমিত হাসান, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিব সানু ও ডন প্রমুখ।

দ্বিতীয়টি হল ‘নোলক’। সিনেমাটি পরিচালনা করেছেন রাশেদ রাহা। এই সিনেমাটি নিয়ে ইতোমধ্যে ব্যাপক আলোচনা হয়েছে। নোলকে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন নায়িকা ববি। ভারতে একমাস সিনেমাটির শুটিং হয়েছে। শাকিব খান সিনেমাটি নিয়ে বেশ প্রশংসা করেছেন।

এছাড়াও সম্প্রতি শুটিং শেষ হল শাহিন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ এই সিনেমায় শাকিব খানের নায়িকা বুবলী। শুটিং শেষ করে মুক্তির মিছিলে সিনেমাটি। শাকিব খানের এই তিনটি সিনেমা প্রযোজনা করছেন শাপলা মিডিয়া। 

প্রতিষ্ঠানটির মালিক সেলিম খান বলেন, ‘আমাদের ঘরে শাকিবের বড় বাজেটর তিনটি সিনেমা আছে। এই তিনটি সিনেমায় মাতবে বাংলাদেশ। নতুন বছরে বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেলেও কোন সিনেমা আলোচনায় আসতে পারেনি। হল মালিক থেকে শুরু করে সবাই বসে আছে শাকিব খানের সিনেমার জন্য ’।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food