‘জলি এলএলবি ৩’ সিনেমার শুটিং শুরু হচ্ছে রাজস্থানে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১২:২১

করোনা পরবর্তী সময়ে একাধিক বলিউড সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এর মধ্যে কিছু সিনেমা নিয়ে চর্চা চলেছে, উন্মাদনা তৈরি হয়েছে বা সেগুলো বক্স অফিসে কোটির গণ্ডি পেরিয়েছে। এ অবস্থায় দর্শকদের হলে ফেরানো এবং বিনিয়োগের টাকা ওঠানোর সহজ এবং নিশ্চিত পদ্ধতি হচ্ছে আগের হিট ছবির সিক্যুয়েল নিয়ে আসা। আর এবার সেই পথেই হাঁটতে চলেছে ‘জলি এলএলবি’ ফ্র্যাঞ্চাইজি।

এই ফ্র্যাঞ্চাইজির আসছে ‘জলি এলএলবি ৩’। ইতিমধ্যেই এই ছবির দুটি ভাগ মুক্তি পেয়েছে। যা বক্স অফিসে সফলতার সঙ্গে দর্শকপ্রিয়তা পেয়েছে। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যায় আরশাদ ওয়ার্সিকে। ছবির দ্বিতীয় ভাগে তাঁর জায়গায় নেওয়া হয় অক্ষয় কুমারকে। এবার জানা গেছে এই দুই ভাগের দুই মুখ্য অভিনেতা একত্রিত হচ্ছেন। তাঁরা একসঙ্গে এই ছবির তৃতীয় ভাগ আনতে চলেছেন। এখানে দেখা যাবে দুই জলির টক্কর। মুখোমুখি লড়াই হবে অক্ষয় এবং আরশাদের।

ভারতের বিনোদন বিষয়ক সংবাদমাধ্যম পিঙ্কভিলা সবশেষ প্রতিবেদনে জানিয়েছে, এক মাস ধরে ছবিটির শুটিং হবে রাজস্থানে। লোকেশনের প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যে শুরু হয়েছে।

এদিকে একটি পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে আরশাদ ওয়ার্সি এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি আসার কথা নিশ্চিত করেছিলেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, ‘মুন্নাভাই ৩’ হচ্ছে না। তিনি তাঁর বক্তব্যে বলেন, ‘সঞ্জয় দত্ত, তিনি, রাজকুমার হিরানি, বিধু বিনোদ চোপড়া চেয়েছিলেন এই ছবি বানাতে, তবুও সেটা হচ্ছে না। তবে ‘‘জলি এলএলবি ৩’’ আসছে। খুব শিগগিরই শুরু হবে শুটিং।’ এমনটাই খোদ অভিনেতা জানিয়েছেন।

কথা প্রসঙ্গে আরশাদ আরও জানিয়েছেন তিনি চান যাতে গোলমাল ফ্র্যাঞ্চাইজির পরের ভাগ আসে। অভিনেতার কথায়, ‘আমি চাই একদিন ঘুম থেকে উঠেই যেন রোহিত শেঠির ফোন পাই, আর ও যেন আমাকে জানায় যে ওরা গোয়াতে গোলমাল ৫-এর শুটিং করছে।’

প্রসঙ্গত, ‘জলি এলএলবি ৩’ ছবিতে দ্বিতীয়বারের সঙ্গে একসঙ্গে কাজ করতে চলেছেন অক্ষয় এবং আরশাদ। তাঁদের এর আগে একসঙ্গে দেখা গেছে ‘বচ্চন পাণ্ডে’। তবে বক্স অফিসে সুবিধা করতে পারেনি সিনেমাটি।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ