আজকের শিরোনাম :

বেড়ায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২০, ১৬:৪৬

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের উদ্যোগে পাবনার বেড়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ হাটুরিয়া নাকালিয়া,কৈটোলা,নতুন ভারেঙ্গা,পুরান ভারেঙ্গা,রুপপুর ও ঢালারচর ইউনিয়নের ৫শ’পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ সমগ্রীর মধ্যে ছিল সাড়ে ৭কেজি চাল,১কেজি ডাল,১ কেজি চিনি, ১লিটার তেল, ১কেজি লবন ও ৫শ’গ্রাম সুজি।

আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার নাকালিয়া মঞ্জুর কাদের কলেজ মাঠে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-১ আসনের সাংসদ এ্যাড.শামসুল হক টুকু। উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের সম্পাদক চাটমোহর উপজেলার পরিষদের চেয়ারম্যান আলহাজ হামিদ মাষ্টার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট আওয়ামী লীগ কমিটির সদস্য এসএম আসিফ সাম্স রঞ্জন,বেড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মেসবা-উল-হক মোল্লা। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ মোস্তাফিজুর রহমান,কৈটোলা ইউপি চেয়ারম্যান শওকাত ওসমান,বেড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু দাউদ ও হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব বক্কর সিদ্দিক সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।


এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ