আজকের শিরোনাম :

নিকলীতে জাতির জনকের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২০, ১৮:১২

আজ ১৫ আগষ্ট ২০২০ শনিবার কিশোরগঞ্জ নিকলীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে।

প্রতি বছরের ন্যায় আজ সকাল ৬টা ৩০ মিনিটে নিকলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে নিকলী উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও দোয়া মাহফিল করেন নিকলী উপজেলা বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান।

সকাল ১১ ঘটিকায় সময় নিকলী উপজেলা প্রশাসনের আয়োজনে নিকলী উপজেলা নির্বাহী অফিসার জনাব সামছুদ্দিন মুন্নার সভাতিত্বে ভার্চুয়াল আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান করা হয়।

এই ভার্চুয়াল আলোচনা সভায় বক্তব্য রাখেন নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আহসান মো. রুহুল কুদ্দুস ভুইয়া জনি, ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তার, নিকলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসফিয়া সিরাত, নিকলী উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকতা নুরউদ্দিন খান মো. জাহাঙ্গীর, নিকলী থানা অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম সিদ্দিকী, মুক্তিযোদ্ধা আদর্শ সরকারি কলেজের অধ্যক্ষ কারার মাহমুদা পারভীন এবং নিকলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

করোনা ভাইরাসের কারণে এই প্রথম ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে উক্ত অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় পুরস্কারপ্রাপ্ত ছাত্রছাত্রীরা জাতির জনকের জন্য দোয়া করলেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে।

পুরস্কার বিতরণের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা নিকলী উপজেলা নির্বাহী অফিসার সামছ্ুিদ্দন মুন্না এবং তিনি তার বক্তব্যে বলেন, আমরা যেন জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের ক্ষুদা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে পারি।

এবিএন/জয়দেব আচার্য/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ