আজকের শিরোনাম :

ভূঞাপুরে ছাত্রলীগ নেতার গলাকাটা মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২০, ১৯:১১

টাঙ্গাইলের ভূঞাপুরে গলা কাটা অবস্থায় রোমান নামের এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সঙ্গে ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। নিহত রোমান (২৩) ভুয়াপুর পৌরসভা এলাকার বামনহাটা মধ্যপাড়ার খন্দকার কামাল হোসেনের ছেলে এবং ভূঞাপুর শহর ছাত্রলীগের ৫ নং ওয়ার্ডের সহ-সভাপতি।

আজ বুধবার (১২ আগস্ট) সকালে উপজেলার বামনহাটা এলাকা থেকে রোমানের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার রাতের কোনো এক সময়ে গলায় ধারালো একটি ছুরি দিয়ে রোমান আত্মহত্যার চেষ্টা করে। এ সময় রোমানের শব্দ শুনে তার বাবা-মা দরজা ভেঙে রুমে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে রাস্তায়ই তার মৃত্যু হয় ভূঞাপুর থানার ওসি (তদন্ত) এনামুল হক চৌধুরী জানান, সংবাদ পেয়ে তার বাড়ি থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট পাওয়া যায়। স্থানীয়রা বলছে রোমান মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন ছিল। চিরকুটে লেখা ছিল, 'শয়তান আমাকে বাঁচতে দিলনা'।

এবিএন/তারেক আহমেদ/জসিম/অসীম রায় 

এই বিভাগের আরো সংবাদ