আজকের শিরোনাম :

খাগড়াছড়ির গুইমারায় ২১২ লিটার চোলাই মদসহ আটক-২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২০, ০১:৩৪

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলায় ২১২লিটার চোলাই মদ‘সহ এসআলম পরিবহনের দুই কর্মীকে আটক করেছে পুলিশ। আটক মহসিন(৪২)নারায়নগঞ্চ জেলার সোনার গাঁও থানার ভবনাথ পুর এলাকার মৃত মো: আব্দুর সামাত মিয়ার ছেলে। অপর জন হচ্ছে চাদঁপুর জেলার মতলব উত্তর থানার ষাটনল এলাকার মো: মোজাম্মেল হকের ছেলে মুজিবুর রহমান শিকদার(৪০)। তারা দুজনেই এসআলম পরিবহনে কাজ করতো।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে গত শুক্রবার(৭ই আগস্ট) দিবাগত রাত বারোটার দিকে যাত্রীবাহি এসআলম পরিবহন(কোচ নং চট্টমেট্টো ব-১১১০৭২) গাড়িটি গুইমারা থানার সামনে আটক ও তল্লাশী করে। এসময় পরিবহনটির বক্সে পাচঁটি প্লাাটিকের বস্তার ভিতরে ১০৬টি দুই লিটার পানির বোতলে ২১২লিটার চোলাই মদ উদ্ধার করে তারা।এঘটনায় গুইমারা থানায় ২০১৮সালের মাদক দ্রব্য নিয়স্ত্রণ আইনের ৩৬(১)এর ২৪(গ) ধারায় আটককৃতদের বিষয়ে মামলা দায়ের করা হয়েছে।

গুইমারা থানার মামলা নং-০১। খাগড়াছড়ি রামগড় অতিরিক্ত পুলিশ সুপার(রামগড় সার্কেল) সৈয়দ মো: ফরহাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআলম পরিবহনটি তল্লাশী করে, ২১২লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে এবং দুজনকে আটক করা হয়েছে। আটককৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং কোট হাজতে প্রেরণ করা হয়েছে এবং রিমান্ডের আবেদন করা হয়েছে। তাদের সাথে আর কেউ জড়িত কিনা তা পুলিশ তদন্ত করে দেখানো হচ্ছে।

এবিএন/চাইথোয়াই মারমা/জসিম/অসীম রায় 


 

এই বিভাগের আরো সংবাদ