আজকের শিরোনাম :

নিকলীতে কিশোরীকে গণধর্ষণ, ধর্ষকসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০২০, ১৯:২৮

কিশোরগঞ্জের নিকলী উপজেলার জারইতলা ইউনিয়নের রোদারপুড্ডা গ্রামের দুলাল মিয়ার কিশোরী কন্যাকে একই গ্রামের ৫ ধর্ষক মিলে মাইজহাটি সাদিয়াদের পাশের বাড়ির লতিফ আমিনের পাট ক্ষেতে নিয়ে গত সোমবার রাত আনুমানিক ৭টা ৩০ মিনিটের দিকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় নিকলী থানার সেকেন্ড অফিসার মিজানুর রহমান মিজান ও এসআই শফিকুল এবং এসআই শহিদুল্লার নেতৃত্বে গতকাল মঙ্গলবার বিকেলে ৩ ধর্ষককে গ্রেফতার করেন গ্রেফতারকৃতরা হলেন মো. জলিল মিয়ার ছেলে রায়হান, মো. আব্দুল আলীর ছেলে খাইরুল ও মো. সিরাজের ছেলে হাসান মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন।

আজ বুধবার সকাল ১১টায় নিকলী থানার পুলিশ ধর্ষক রায়হান ও তার অপর দুই সঙ্গী খাইরুল ও হাসানকে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(৩) ৩০ এর ২০০০ সালের নারী নির্যাতন ও ২০০৩ সালের পালাক্রমে গণধর্ষণ আইনে মামলা দায়ের করেন। পুলিশ তাদেরকে আজ বুধবার সকাল ১১.৩০ মিনিটে  কিশোরগঞ্জ কোর্টে চালান দেয়।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে যে, ঘটনার কিছু সময় আগে সাদিয়া কিশোরীকে তার বাড়িতে ডেকে নিয়ে যায় এবং কিছু সময় পর আকাশের অবস্থা খারাপ দেখে কিশোরী বাড়ির দিকে রওনা দিলে আগে থেকে ওৎ পেতে থাকা ধর্ষকরা কিশোরীকে রাস্তা অবরোধ করিয়া তার মুখে চাপ দিয়া ধরিয়া লতিফ আমিনের পাট ক্ষেতে নিয়া পালাক্রমে ধর্ষণ করেন।

এদিকে কিশোরীর বাড়ির লোকজন খোজাখুজি করে তাকে না পেয়ে অবশেষে লতিফ আমিনের পাট ক্ষেতে তাকে দেখতে তাকে উদ্ধার করে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদ করার পর কিশোরী ধর্ষকদের নাম বলেন এ বিষয়ে ধর্ষিতার মা গতকাল মঙ্গলবার ৫ জনকে আসামি করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(৩) ৩০ এর ২০০০ সালের নারী নির্যাতন ও ২০০৩ সালের পালাক্রমে গণধর্ষণ আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায় কিশোরীকে পরীক্ষার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা নিকলী থানার অফিসার ইনচার্জ মো. সামছুল আলম সিদ্দিকী।

এবিএন/জয়দেব আচার্য/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ