আজকের শিরোনাম :

বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২০, ১৯:৫৩

পাবনার বেড়া উপজেলায় গ্যাস সিলিন্ডার মেরামতের সময় বিস্ফোরণে একই পরিবারের চারজনসহ ৬ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বেড়া পৌর এলাকার শেখপাড়া মহল্লায় আবুল শেখের বাড়িতে অগ্নিদগ্ধ হওয়ার ঘটনাটি ঘটে। 

জানা যায়, গতকাল স্থানীয় গ্যাস সিলেন্ডার বিক্রেতা জাহাঙ্গীরের কাছ থেকে একটি গ্যাস সিলেন্ডার কিনে নিয়ে আসেন আবুল শেখ। গ্যাস সিলিন্ডারে লক থাকা সত্ত্বেও গ্যাস বের হওয়ায় দোকানিকে বাড়িতে ডেকে নিয়ে যান। গ্যাস সিলিন্ডার মেরামত করার সময় লক পিন খুলে যায় এবং সিলিন্ডার থেকে প্রচন্ড গতিতে আগুন নির্গত হয়ে সিলিন্ডার ধরে থাকা ৩ জন ও পাশে থাকা অপর ৩ জন অগ্নিদগ্ধ হয়। 
 
আগুনে দগ্ধ হয়েছেন বাড়ি মালিক আবুল শেখ (৬৫),আবুল শেখের দুই ছেলে কালাম শেখ (৪০) ও কালু শেখ (৩৮),আবুল শেখের নাতি কালাম শেখের ছেলে ইমন শেখ (১৭), একই গ্রামের মৃত আনছার আলীর ছেলে আলহাজ শেখ (৪০) ও গ্যাস সিলিন্ডার বিক্রেতা বনগ্রাম মহল্লার মৃত আয়ুব আলীর ছেলে জাহাঙ্গীর (৩৮)।

বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, অগ্নিদগ্ধ ৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে বগুড়া জিয়া মেডিক্যালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে কারও কারও শরীর মারাত্মকভাবে আগুনে ঝলসে গেছে। ইমন শেখের অবস্থা সংকটাপন্ন না হওয়ায় তাকে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এবিএন/নির্মল সরকার/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ