আজকের শিরোনাম :

ঘাটাইলে ধর্ষণ মামলার আসামীর ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০০

টাঙ্গাইলের ঘাটাইলে ধর্ষণ মামলার আসামী রফিজ উদ্দিনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ নয়াপাড়া গ্রামে নিজ বাড়ীর পাশ থেকে উদ্ধার করা হয়। সে চতুর্থ শ্রেণীর ছাত্রী  ধর্ষণ মামলার অভিযুক্ত আসামী।

রফিজ উদ্দিন ঘাটাইল উপজেলার শালিয়বহ গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। গত ৯ ফেব্রয়ারি  শালিয়াবহ চৌরাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রী বাড়ীর পাশের বনে পাতা কুড়াতে গেলে রফিজ উদ্দিন একা পেয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ঘাটাইল ছাত্রীর বাবা বাদী হয়ে ১০ ফেব্রুয়ারি ঘাটাইল থানায়  মামলা করেন।

বিকেলে ওই ছাত্রী টাঙ্গাইল আদালতে ২২ ধারায় জবানবন্দি দেন। ঘটনার পর থেকেই  রফিজ আতœগোপন গোপন করে। গত ৭ দিনেও পুলিশ ধর্ষককে গ্রেফতার করতে পারেনি। এ অবস্থায় আজ রোববার সকালে তার লাশ বাড়ির পাশে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী । স্থানীয় ইউপি সদস্য কুদরত আলী বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ঘাটাইল থানা এসআই মতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন লোকলজ্জায় রফিজ আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তার লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


এবিএন/নজরুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ