আজকের শিরোনাম :

তিতাসে ৩শিশুকে মারধরের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩১

কুমিল্লার তিতাস উপজেলায় জমি থেকে ফুল পাড়ার অপরাধে ৩ শিশুকে মারধরের ঘটনার জেরে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় পরিবারে,৩ শিশুসহ ৬ জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাশর্^বর্তী জাহাপুর বাজারে চিকিৎসা করান।

ঘটনাটি ঘটেছে আজ শনিবার বিকালে উপজেলার উত্তর মানিককান্দি গ্রামের আলী আকবরের বাড়িতে। আহতরা হলো  শিমু আক্তার(৫), সাবেকা(৪) পিতা.কামাল হোসেন,ফাহিমা(৭) পিতা.ফয়সাল,রমুজা বেগম(৮০)স্বামী মৃত ইদ্রিস মিয়া,ফাতেমা(৬০) স্বামী.হারুন মিয়া ও ঝরণা বেগম(৫৫)স্বামী আমির হোসেন। এঘটনায় ফয়সাল মিয়ার স্ত্রী সুরাইয়া আক্তার বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সুত্রে জানা যায় বাদী সুরাইয়ার মেয়ে ফাহিমা(৭) ও কামাল মিয়ার মেয়ে শিমু(৫) এবং সাবেকা(৪) ওরা ৩ বোন মিলে বাড়ির পাশে সূর্যমূখী ফুল চাষকৃত জমি থেকে ৪টি ফুল পাড়ায় তাদেরকে মারধর করেছে ফুল চাষী সাইফুল এবং শিশুদের সবার গায়ে আগাতের চিহ্ন রয়েছে। শিশু ফাহিমা তার মা সুরাইকে জানালে সে চাষী সাইফুলের মা ঝরনা বেগমকে খবর দিয়ে বাড়িতে এনে বিচার দিলে এতে সাইফুল ও তার ভাই সাদ্দামসহ প্রতিবেশী কয়েকজন মিলে শিশু ফাহিমাদের বাড়িতে এবং অপর শিশু দুই বোন শিমু ও সাবেকাদের বাড়িতে হামলা করে। এসময় ৩ বৃদ্ধ নারী আহত হয়।

এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তিতাস থানার এস আই মোস্তফা চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এস আ্ই মোস্তফা সাংবাদিকদের জানান জমি থেকে ফুল পাড়ার অপরাধে ৩জন শিশুকে মারধর করেছে এট সঠিক,তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করেন।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ