আজকের শিরোনাম :

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত আল-আমিনের বাড়িতে শোকের মাতম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২০, ১৪:৫৮

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি আল আমিনের বাড়িতে চলছে শোকের মাতম। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। আল আমিন ছিল তাদের পরিবারে একমাত্র আয়ের উৎস। তার মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে নিহতের পরিবারের লোকজনের ভবিষ্যৎ। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা তারা।  এছাড়া তার অকাল মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহত আল আমিনের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের আওলাতৈল গ্রামে। তার পিতার নাম ফরহাদ আলী। তিনি সৌদি আরবের জেদ্দায় গাড়ি চালাতেন। স্থানীয় সময় বুধবার বিকেলে সৌদি আরবের জেদ্দার বরিমান মারমা সড়কে কাজ করা অবস্থায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আজ বৃহস্পতিবার সকালে নিহতের গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, নিহতের মা-বা এবং স্ত্রী আহাজারি করছেন। এ পরিবারের অন্য সদস্যরাও শোকাহত। আল আমিন নিহত হওয়ার খবরে তার বাড়িতে এসে ভিড় করেছেন পাড়া-প্রতিবেশীরাও।

নিহত আল আমিনের স্ত্রী বিলকিস বেগম জানান, তাদের বিয়ে পাঁচ বছর হলেও তাদের কোন সন্তান হয়নি। আল আমিন তাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। আল আমিন ছিল পরিবারের সবার বড় তার একটি ছোট বোন রয়েছে। বাবা মা অসুস্থ থাকায় ছুটি নিয়ে আল আমিনের আগামী ১২ ফেব্রুয়ারি বাড়িতে আসার কথা ছিলো। তাদের ৩ লাখ টাকা ঋণও রয়েছে, এ ঋণ কিভাবে পরিশোধ করবো ভেবে পাচ্ছি না। সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি আমার স্বামীর লাশ যেন দ্রুত ফেরত দেয়। শেষবারের মতো যেন দেখতে পারি।

নিহতের পিতা ফরহাদ আলী বলেন, আমি আমার ছেলের লাশ দ্রুত ফেরত চাই। সৌদি আরব থেকে নিজ খরচে বাড়িতে লাশ নিয়ে আসার মতো আমাদের কাছে তেমন অর্থ নেই। তাই সরকারের কাছে আবেদন যে, সরকারি খরচে আমার ছেলের লাশ দ্রুত ফেরত যেন পাই। 

স্থানীয় ইউপি সদস্য আব্দুল ছালাম বলেন, আল আমিন খুবই ভদ্র এবং শান্ত প্রকৃতির ছেলে ছিল। তার পরিবারের পক্ষ থেকে লাশ দেশে আনার সামর্থ্য নেই। 

তাই আমরা এলাকাবাসীদের পক্ষ থেকে দ্রুত লাশ দেশে পাঠানোর জন্য সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি।

এবিএন/তারেক/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ