আজকের শিরোনাম :

কাপাসিয়ার মৈশন উচ্চ বিদ্যালয়. ও নলগাঁও প্রাথমিকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২০, ১৮:৫৫

গাজীপুরের কাপাসিয়া মৈশন ইউনিয়ন উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ (২৮ জানুয়ারি) মঙ্গলবার বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান হয়।

উপজেলা  নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা আ'লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জেলা পরিষদের সদস্য নার্গিস হায়দার তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুবুর রহমান সিকদার,উপজেলা আ'লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলী হোসেন রুকজো চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোখলেছুর রহমান ও আ'লীগ নেতা মজিবুর রহমান বেপারী প্রমুখ।


অপরদিকে নলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুরূপ  অনুষ্ঠান হয়।

নলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি  ও ভাটার  থানার আ'লীগের বন ও পরিবেশ বিষয়ক  সম্পাদক এস এম মশিউর রহমান বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আ'লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান।

উদ্বোধক ছিলেন রিসা কম্পিউটারের স্বত্বাধিকারীআলমগীর হোসেন সিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাকির হোসেন দর্জি  বকুল সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

 
এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ