আজকের শিরোনাম :

দেবহাটার কেবিএ কলেজে বঙ্গবন্ধু গার্ডেন উদ্বোধন ও বিতর্ক প্রতিযোগিতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২০, ১৮:৫০

দেবহাটা উপজেলার সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে আজ (২৮ জানুয়ারি) মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একটি ঝাউগাছ রোপনের মাধ্যমে "বঙ্গবন্ধু গার্ডেন" এর শুভ উদ্বোধন করেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হাই রকেট। কলেজ পুকুরের পশ্চিমে প্রধান সড়কের পাশ বরাবর বঙ্গবন্ধু গার্ডেনের উদ্বোধনকালে উপাধ্যক্ষ আলহাজ্জ আব্দুল মজিদ, কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক মইনুদ্দিন খান, সহকারী অধ্যাপক পবিত্র মোহন দাশ,  মোল্লা সাবির হোসেন সহ অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে সরকারি নির্দেশনা অনুযায়ী কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে বিতর্ক প্রতিযোগিতা। কলেজের আয়োজনে  "মূল্যবোধ ও দেশপ্রেমের অভাবেই দুর্নীতির বিস্তার ঘটে" বিতর্ক প্রতিযোগিতায় এ বিষয়কে সামনে রেখে পক্ষে-বিপক্ষে ৩ জন করে শিক্ষার্থী অংশগ্রহণ করে। পক্ষের দল  বিজয়ী হয়।

বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক ও ব্যবস্থাপনা বিষয়ের সহকারী অধ্যাপক মইনুদ্দিন খান, ব্যবস্থাপনা বিষয়ের সিনিয়র প্রভাষক মনিরুজ্জামান (মহসিন) ও প্রাণিবিদ্যা বিষয়ের প্রভাষক প্রদীপ কুমার মন্ডল।

 সার্বিক সমন্বয়কের দায়িত্ব পালন করেন হিসাববিজ্ঞান বিষয়ের বিভাগীয় প্রধান আলহাজ¦ আকবর আলী। শিক্ষক আবু তালেবের সঞ্চালনায় ও কলেজ রোভার স্কাউটস সদস্যদের সার্বিক সহযোগিতায় সমগ্র অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
 

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ