আজকের শিরোনাম :

গাইবান্ধা-৩ উপ-নির্বাচনে জাপার মনোনয়ন প্রত্যাশী মইনুর রাব্বী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২০, ১২:৪৬

জাতীয়পার্টির দুর্গখ্যাত বলে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের সাবেক ছয়বারের সংসদ সদস্য মরহুম ড. টিআইএম ফজলে রাব্বী চৌধুরীর ছেলে মইনুর রাব্বী চৌধুরী রোমান বাবার দীর্ঘদিনের রাজনৈতিক দলের সাথী বলে এ আসনের জনগণের মাঝে আরো গভীরভাবে জড়িয়ে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। 

এ আসনে উপ-নির্বাচনে সাবেক রাষ্ট্রপতি মরহুম পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আলোচনায় শীর্ষে রয়েছেন মইনুর রাব্বী চৌধুরী রোমান।

তিনি ১৯৬৮ সালে ২৩ জুলাই তালুকজামিরা গ্রামে জন্মগ্রহণ করেন। শিক্ষাগত যোগ্যতায় সিভিল ইঞ্জিনিয়ার। তিনি বিবাহিত তার একটি কন্যা সন্তান রয়েছেন। বাবার রাজনৈতিক কর্মকান্ড পরিচালনায় তিনি তৃণমূলে বেশ জনপ্রিয়  এবং পরিচিত মুখ মইনুর রাব্বী চৌধুরী রোমান। 

বর্তমানে তিনি একজন সফল সোশ্যাল ওয়াকার হিসেবে সামাজিক ও রাজনৈতিক ভাবে কেন্দ্রীয় এবংস্থানীয় পর্যায়ে ব্যাপক ভূমিকা পালন করে চলেছেন। 

আগামী উপ-নির্বাচনে জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশী হিসেবে মইনুর রাব্বী চৌধুরী রোমান জানান, দল হতে তিনি মনোনয়ন পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী। উপ-নির্বাচনে জয়ী হতে পারলে এলাকার ও জনগণের উন্নয়নমূলক কাজে আরো জোরালোভাবে ভূমিকা পালন করবেন তিনি জানান।

উল্লেখ্য, গাইবান্ধা-৩ আসনের এমপি ডা. ইউনুস আলী সরকার গত ২৭ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এতে আসনটি শূন্য হয়। এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। 

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ