আজকের শিরোনাম :

এসএসসি ও সমমানে নকলে সহায়তাকারীদের স্থান হবে কারাগারে : সেলিমা আহমাদ এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০, ১৯:০২

কুমিল্লা২(তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী এম পি বলেন  আসন্ন ৩ ফেব্রুয়ারী ২০২০ ইং এস এস সি ও সমমান পাবলিক পরীক্ষা দেশ ব্যাপী অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিকতায়  কুমিল্লার  তিতাস  উপজেলায়ও  ৩টি কেন্দ্রে উক্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। উক্ত পরীক্ষায়  য়ারা নকল আদান-প্রদান করবে এবং যারা নকলে সহায়তা করবে তাদের হুশিয়ার করে দিয়ে বলেন তাদের স্থান হবে কারাগারে।

তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন তোমরাই পারবে নকল প্রতিরোধ করতে,তোমরা য়দি আজ নকলকে না বলো তাহলে আগামীতে যারা পরীক্ষা দিবে তারাও তোমাদের মতো নকলকে না বলবে। আজ শুক্রবার বিকালে তিতাস উপজেলার গাজীপুর খান মডেল সরকারী স্কুল এন্ড কলেজের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ মাহফিল ও বার্ষিক ক্রীড়া প্রতিয়োগিতার পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলি বলেন সেলিমা আহমাদ মেরী এমপি।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.পারভেজ হোসেন সরকার, হোমনা পৌর মেয়র এ্যাড নজরুল ইসলাম,আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী,সাধারণ সম্পাদক মোহাম্মদ  মহসিন ভূইয়া, ভাইস চেয়ারম্যান ফরহাদ আহম্মেদ ফকির,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন,বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নুর নবী, ওসি  সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুল বাতেন প্রমূখ। এর আগে সকাল ১১টায় উপজেলার জিয়ারকান্দি হাফিজ উদ্দিন ফাযিল(ডীগ্রি) মাদ্রাসায় বন্যা আশ্রয়কেন্দ্র নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন  সেলিমা আহমাদ মেরী এমপি।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ