আজকের শিরোনাম :

রাণীনগরে ৬ লক্ষ টাকার রেনু মাছ নষ্ট করেছে দুর্বৃত্তরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৮, ১৪:৫৬

রাণীনগর (নওগাঁ) , ২৫ জুন, এবিনিউজ : নওগাঁর রাণীনগরে একটি পুকুরে আফ্রিকান মাগুর মাছ ছেড়ে দিয়ে বিভিন্ন প্রজাতির রেনু মাছ নষ্ট করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে মাছ চাষী মো: মশিউর আলম টুকু পুকুরে মাছ মারতে গিয়ে তা জানতে পারে।

জানা গেছে, উপজেলার পারইল ইউনিয়নের বড়গাছা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো: মশিউর আলম টুকু প্রায় ৭ বছর ধরে বাড়ির পার্শ্বে একটি পুকুর লিজ নিয়ে মাছ চাষ করে আসছিলো। পুকুরে বিভিন্ন প্রাজাতির রেনু মাছ ছিল প্রায় ৮ লক্ষ টাকার। তিনি সোমবার সকালে মাছ গুলো বিক্রি করার জন্য মাছ মারতে গেলে পুকুর থেকে বেশ কিছু আফ্রিকান মাগুর মাছ পায়। কে বা কাহারা শত্রুতা করে এই আফ্রিকান মাগুর মাছ গুলো পুকুরে ছেড়ে দিয়ে রেনু মাছ গুলো খাইয়ে ফেলে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষতি করেছে তার।

মাছ চাষী মো: মশিউর আলম টুকু জানান, সকলের অজান্তে কে বা কাহারা আমার সাথে শত্রুতা করে আমার লিজকৃত পুকুরে আফ্রিকান মাগুর মাছ ছেড়ে দিয়ে রেনু মাছ খাইয়ে ফেলে আমার প্রায় ৬ লক্ষ টাকার বিভিন্ন প্রজাতির রেনু মাছ নষ্ট করেছে।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এবিষয়ে আমার জানা নেই বা কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

এবিএন/মো: বারিক হোসেন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ