আজকের শিরোনাম :

দাউদকান্দিতে সুবিদ আলী ভূইয়ার পূজামন্ডপ পরিদর্শন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০১৯, ১১:৪৩

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া এমপি। 

গতকাল ৭ অক্টোবর সোমবার রাতে তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে উপজেলার গৌরীপুর, ইলিয়টগঞ্জ, দাউদকান্দি, ইলিয়টগঞ্জ, মলয় বাজারসহ এলাকার বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময় করেন।

পূজামন্ডপ দর্শনার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন বাংলাদেশ এখন সম্প্রীতির দেশ। হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সবায় আনন্দ উৎসবের মধ্য দিয়ে আমরা একসাথে বসবাস করছি এবং তারা তাদের ধর্মীয় অনুষ্ঠানগুলো পালন করছে সারা পৃথিবীতে এটা সম্প্রীতির একটা মডেল। 

শারদীয় দুর্গাপূজাকে ঘিরে সারাদেশের পূজামন্ডপগুলোতে শান্তি-শৃঙ্খলা রক্ষায় সরকার ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে এবং শান্তিপূর্ণ পরিবেশে দুর্গোৎসব চলছে। এটা সরকারের একটি সফলতা। 

এ সময় তাঁর সফরসঙ্গী ছিলেন জেলা আ. লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা আ. লীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, জেলা শ্রমীকলীগ সভাপতি প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, পৌর আ. লীগের সাধারণ সম্পাদক শাজাহান খন্দকার, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন প্রমূখ।

এবিএন/জাকির হোসেন হাজারী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ