আজকের শিরোনাম :

বালিয়াডাঙ্গীতে স্বামীর আত্মহত্যার ৩দিন পর স্ত্রীর লাশ পুকুর থেকে উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০১৯, ১৯:০৯

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার উদয়পুর গ্রামে ইঁদুর মারা বিষ খেয়ে স্বামীর আত্মহত্যার পর এবার তিন দিন ধরে নিখোঁজ থাকা স্ত্রী সামতি রাণীর (২০) মরদেহ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধূ সামতি রাণী বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রামের বিলাশ পালের স্ত্রী ও পার্শ্ববর্তী গ্রামের ভেলটু পালের মেয়ে।

গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রামের জগেশ মাস্টারের পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

গত ২৭ সেপ্টেম্বর ভোরবেলা স্ত্রীর সঙ্গে অভিমান করে ওই গৃহবধূর স্বামী বিলাশ পাল ইঁদুর মারার বিষ (গ্যাস ট্যাবলেট) খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় পরিবার লোকজন তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্বাস্থ্য কমপ্লেক্সে তার জ্ঞান ফিরলে সে জানায়, সবাইকে ভয় দেখানোর জন্য এ কাজ করেছেন তিনি। কিন্তু পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এস আই ইসাহাক আলী বলেন, স্বামীর মরদেহ সৎকার করার পর ২৮ সেপ্টেম্বর ভোররাতে নিখোঁজ হয় গৃহবধূ সামতি রাণী। এরপর সোমবার সন্ধ্যায় তার লাশ স্থানীয় জগেশ মাস্টারের পুকুরে ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা।

এ ব্যাপারে আমজানখোর ইউপি চেয়ারম্যান মো. আকালু জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর শোক সইতে না পেরে পানিতে ডুবে আত্মহত্যা করেছে ওই গৃহবধূ। দুইদিন ধরে বৃষ্টির কারণে মরদেহ দেখা যায়নি। গত সোমবার বিকালে আকাশ পরিষ্কার হলে গৃহবধূর মরদেহ স্থানীয়দের চোখে পড়ে।

তবে, নিহত গৃহবধূর বাবা ভেলটু পাল ও তার পরিবারের লোকজনের অভিযোগ, মেয়েকে হত্যার পর পুকুরে ফেলে দিয়েছে গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজন।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, এর আগে গৃহবধূর স্বামীর আত্মহত্যার বিষয়টি গোপন করেছে ওই পরিবারের লোকজন। চেয়ারম্যানের মধ্যস্থতায় মরদেহের সৎকার করার পর আমরা খবর পেয়েছি। তবে, স্বামীর মৃত্যুর পর নিখোঁজের বিষয়ে থানায় জানিয়েছিল নিহত ওই গৃহবধূর বাবার বাড়ির লোকজন।

তিনি বলেন, গৃহবধূর মরদেহটি পুকুর থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  আজ মঙ্গলবার ময়না তদন্তের জন্য মরদেহটি ঠাকুরগাঁও মর্গে প্রেরন করা হয় ।

এর আগে একই উপজেলায় মিজানুর রহমান (২৩) নামে অনার্স ৪র্থ বর্ষে পড়ুয়া এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। একটি মুদি দোকান থেকে লাশটি উদ্ধারের পর মর্গে প্রেরণ করে পুলিশ। তবে, কলেজছাত্রের মৃত্যুর কারন জানা যায় নি ।


এবিএন/রমজান আলী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ