আজকের শিরোনাম :

রায়পুরায় ট্রলি খাদে পড়ে নিহত ২, আহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০১৮, ১৪:০১

রায়পুরায় খাদে পড়া ট্রলি
নরসিংদী, ২০ জুন, এবিনিউজ : নরসিংদীর রায়পুরায় ফুটবল খেলতে যাওয়ার সময় ট্রলি খাদে পড়ে ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরো ১০জন।

আজ সকাল ৬টার দিকে রায়পুরা উপজেলার রায়পুরা-রাধাগঞ্জ সড়কের খাকচক নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রায়পুরা উপজেলার টকিপুরা এলাকার সুলতান মিয়ার ছেলে মো. মামুন (১৫) ও একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে রবিউল (১৩)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ভোরে উপজেলার টকিপুরা থেকে ২০/২৫জন যুবক রায়পুরা কলেজ মাঠে ফুটবল খেলার উদ্দেশে ট্রলিতে করে রওয়ানা দেয়। ট্রলিটি রায়পুরা-রাধাগঞ্জ সড়কের খাকচক এলাকায় পৌছঁলে মোড় অতিক্রম করার সময় গতি বেশী থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি উল্টে খাদে পড়ে যায়।

সেসময় স্থানীয়রা ও ট্রলিতে থাকা কয়েকজন সবাইকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক মামুন (১৫) কে মৃত ঘোষণা করেন। এবং রবিউল নামে একজনকে ঢাকায় প্রেরণ করা হলে ঢাকা যাওয়ার পথে মারা যায়। এই ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন। 
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 
 
রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসনের অনুমতিতে বিনা ময়নাতদন্তে লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবিএন/সুমন রায়/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ