আজকের শিরোনাম :

মাদারীপুরে পুলিশি বাধার মুখে জেলা বিএনপি’র কর্মীসভা পন্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২১

মাদারীপুর সদর উপজেলা ও পৌরসভা কমিটি গঠনের জন্য আজ (১৬ সেপ্টেম্বর) সোমবার বিকেলে মাদারীপুর শকুনী লেক সংলগ্ন মুক্তিযোদ্ধা মিলনায়তনে মাদারীপুর জেলা বিএনপি আয়োজিত কর্মীসভা পুলিশের বাধার মুখে পন্ড হয়ে যায়।

জেলা বিএনপির আহবায়ক এ্যাড. জাফর আলী মিয়া অভিযোগ করে জানান, আজ আমরা কেন্দ্রের ঘোষিত কর্মসূচী আনুযায়ী বিকাল চারটায় স্থানীয় মুক্তিযোদ্ধা মিলনায়তনে সদর উপজেলা বিএনপি ও পৌরসভা বিএনপির কমিটি গঠন উপলক্ষে কর্মী সভা আহবান করেছিলাম।

কর্মসূচীর বিষয়ে পুলিশকে আগেই অবহিত করা হয়েছিলো কিন্তু দুর্ভাগ্যের বিষয় কোন রকম উস্কানী ছাড়াই সরকারের ঘৃন্য এই পুলিশ বাহিনী আমাদের কর্মসূচীতে বাধা দেয়। শুধু তাই নয় পুলিশ আমাদের কর্মীদের শহরের বিভিন্ন রাস্তায় রাস্তায় কর্মসূচিতে আসতে বাধার সৃস্টি করে এবং গ্রেফতারের ভয় দেখায়। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা মনে করি এতও আমাদের কর্মসূচী সফল হয়েছে। বিএনপি আন্দোলোনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলন তরাম্বিত করা হবে। পুলিশ দিয়ে তা প্রতিহত করা যাবেনা।

এ সময় বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য কাজী হুমায়ন কবীর, জেলা বিএনপির সদস্য সচিব জাহানদার আলী জাহান, যুগ্ম আহবায়ক জামিনুর হোসেন মিঠ’, বাবুল হাওলাদার, সোহরাব হোসেন হাওলাদার, মহিলা দলের লাইজু আক্তার, বুলি বেগম, স্বেছ্ছাসেবক দলের আহবায়ক তোফাজ্জেল হোসেন সেন্টু ও সদস্য সচিব মাসুদ পারভেজসহ বিভিন্ন এঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ