আজকের শিরোনাম :

মাদারীপুরে চিরকুটসহ নার্সিং কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০১৯, ২২:২৬

মাদারীপুর শহরের ইটেরপুল এলাকার ডিডব্লিউএফ নামের একটি বেসরকারী নার্সিং কলেজের ছাত্রী হোস্টেল থেকে একটি চিরকুট লেখাসহ মৌ দত্ত (২২) নামে এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ওই কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলো। মৌ দত্ত বরিশাল সদর উপজেলার কাটাদিয়া গ্রামের অজিত দত্তের মেয়ে।

স্থানীয়, পুলিশ ও কলেজ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে অন্যান্য ছাত্রীরা ক্লসে উপস্থিত থাকলেও মৌ ক্লাসে উপস্থিত হয়নি। এসময় সহপাঠিরা তাকে ডাকতে গিয়ে মৌকে ছাত্রী হোস্টেলের একটি কক্ষের ভিতর ফ্যানের সাথে ঝুলতে দেখে। বিষয়টি থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। একই সময় ঐ কক্ষ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

কলেজের অধ্যক্ষ মার্গারেট সরোজিনী বিশ্বাস জানান, মৌ খুবই মেধাবী ছিলো। দুদিন ধরে সে ক্লাসে অনুপস্থিত ছিল। কি কারণে এমন ঘটেছে বলতে পারছিনা।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, এক ছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। লাশের সাথে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ