আজকের শিরোনাম :

বদলগাছীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০১৯, ১৩:৩৬

দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রাথমিক পর্যায়ে পড়ুয়া শিক্ষার্থীদের খেলাধূলার প্রতি আগ্রহী করা এবং মেধাবী খেলোয়ারদের খুঁজে বের করে আনার লক্ষ্যে দেশব্যাপী শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট। 

উপজেলা পর্যায়ে বিজয়ী দল জেলা এবং জেলা পর্যায়ে বিজয়ী দল বিভাগীয় পর্যায়ে অংশ নেবে। তার ধারাবাহিকতায় নওগাঁর বদলগাছী উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস এই টুর্নামেন্টের আয়োজন করে। 

গতকাল শনিবার বিকাল ৫টায় উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় ছেলেদের বিভাগে কামারবাড়ি আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৩-০ গোলে চকবোয়ালি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে বিজয়ী হয় এবং মেয়েদের বিভাগে ব্যাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে গোবরচাঁপাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম আলী বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু। 

এ ছাড়াও উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতাউর রহমান, মথুরাপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম জামান পিন্টু, কোষাধ্যক্ষ রজত কান্ত গোস্বামী, সহকারী শিক্ষা কর্মকর্তা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। 

টুর্নামেন্টে উপজেলার ১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছেলে ও মেয়েদের দল অংশগ্রহণ করে। গত ৩ জুলাই থেকে এই টুর্নামেন্ট শুরু হয়। 

এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ