আজকের শিরোনাম :

করিমগঞ্জে স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০১৯, ১৭:১২

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার দক্ষিণ চাঁনপুর গ্রামে স্বামী-স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে চাঁনপুর গ্রামের গাথুয়ার বিলের কাছে তাদের গলাকাটা লাশ পাওয়া যায়। তারা হলেন পার্শ্ববর্তী সতেরদড়িয়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে আবু বকর (২৫) ও তার স্ত্রী একই উপজেলার গাঙ্গাইল পাঠানপাড়া গ্রামের মাসুদ মিয়ার কন্যা ইমা আক্তার (২০)। নিহত আবু বকর পেশায় রিকশা চালক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৫/৬ মাস আগে আবু বকরের সাথে ইমার বিয়ে হয়। আজ দুপুর তিনটার দিকে তারা একসাথে সতেরদরিয়া গ্রামের বাড়ি থেকে কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ কালাইহাটি গ্রামে খালার বাড়ি যাচ্ছিলেন। গাথুয়ার বিলের কাছে দুর্বৃত্তরা স্বামী-স্ত্রী দু’জনকেই জবাই করে হত্যার পর তাদের লাশ ফেলে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে।

কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য কামরুজ্জামান চঞ্চল জানান, আজ বিকালে গাথুয়ার বিলের কাছে তাদের জবাই করা লাশ পাওয়া যায়। কয়েক জন পথচারী উক্ত এলাকা দিয়ে যাওয়ার সময় পথে গলাকাটা দুইজনের মৃতদেহ পড়ে থাকতে দেখে তারা এলকাবাসিকে জানায়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে বলেছেন সুপরিকল্পিতভাবে এই জোড়া খুনের ঘটনাটি ঘটানো হয়েছে। রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেিয় লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে হত্যাকান্ডের কারণ সম্পর্কে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।  

এবিএন/শাফায়েতুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ