আজকের শিরোনাম :

ঝিনাইদহে জনপ্রতিনিদের নামে মামলার প্রতিবাদে আইনশৃঙ্খলা কমিটির ক্ষোভ প্রকাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০১৯, ১৪:০৪

ঝিনাইদহের কালীগঞ্জের আলোচিত এক মাদক ব্যবসায়ী কর্তৃক উপজেলার শীর্ষ দুই জনপ্রতিনিধির নামে দায়েরকৃত মামলার প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। 

আজ সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে আইন শৃঙ্খলা কমিটির সভায় এ ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। মামলা প্রত্যাহার না হলে আগামী আইনশৃঙ্খলা কমিটির সভা বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন উপজেলা চেয়ারম্যান, পৌরসভা মেয়র, ভাইস চেয়ারম্যানসহ ১১ ইউপি চেয়ারম্যানবৃন্দ।
 
এ ছাড়া কমিটির সভায় আগামী ২২ জুন থেকে কালীগঞ্জ পৌরসভার মধ্যে অবস্থিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হবে বলে জানিয়েছেন পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ। ইতিমধ্যে এ ব্যাপারে অবৈধভাবে গড়ে তোলা স্থাপনাকারীদের কাছে নোটিশ জারি করা হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদের ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন পৌর মেয়র। এ ছাড়া রাস্তার পাশে অবৈধভাবে বাস-ট্রাক দাঁড়ানো বন্ধ, বালিহাটা উচ্ছেদ করার সিদ্ধান্ত গৃহিত হয়। 

অপরদিকে গত সভায় কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নয়ন খন্দকার চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডের রাস্তার উপর সিএনজি দাঁড় করে যাত্রী উঠানামা করে যানজট সৃষ্টি করার বিয়য়টি উত্থাপন করলে সেটি রেজুলেশনে অন্তর্ভুক্ত হয়। 

রেজুলেশনের সিদ্ধান্ত মোতাবেক আজ সোমবার থেকে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে যানজট নিরসনের লক্ষে সেখানে ১টি বা ২টি সিএনজি রেখে বাকি সব সিএনজি প্রত্যাহার করা হয়। এ ছাড়া বাজারের মধ্যে যানজট নিরসনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কমিটির উপদেষ্টা ও ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন, নজরুল ইসলাম ছানা, ইলিয়াস রহমান মিঠু, আবুল কালাম আজাদ, রাজু আহম্মেদ রনি লস্কার, আলী হোসেন অপু, মাহতাব উদ্দীন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মজিদ ম-ল, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, সাংবাদিক জামির হোসেন, এনামূল হক সিদ্দিক প্রমূখ। 

এবিএন/যবনিকা/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ