আজকের শিরোনাম :

লালমনিরহাটে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা : আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০১৯, ১৫:৪২

লালমনিরহাটে জমি নিয়ে বিরোধে মঞ্জু মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নের মেঘারাম গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আজগার আলীর ছেলে।


লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, নিহত মঞ্জু মিয়ার সাথে জমির সীমানায় একটি গাছের মালিকানা নিয়ে বিরোধ বাঁধে তার প্রতিবেশী সচিন রায়ের। এ নিয়ে উভয়ের মাঝে বৃহস্পতিবার বিকেলে বেশ বাক বিতন্ডা বাঁধলে স্থানীয় ভাবে বৈঠকের মাধ্যমে সমাধান করা হয়।


কিন্তু সেই সমাধান মানতে নারাজ সচিন রায়ের ছেলে তপু রায় (১৮)। বৃহস্পতিবার রাতে স্থানীয় মেঘারাম বাজার থেকে বাড়ি ফিরছিলেন মঞ্জু মিয়া। এ সময় রাস্তায় ওঁৎপেতে থাকা সচিন রায়ের ছেলে তপু রায় পথরোধ করে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

 স্থানীয়রা আহত মঞ্জুকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মূল ঘাতক তপু রায় ও তার বন্ধু একই এলাকার প্রফুল্য রায়ের ছেলে নিতাই চন্দ্রকে (১৮) আটক করেছে। এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি মাহফুজ আলম।
 

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ