আজকের শিরোনাম :

পলাশবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০১৯, ১২:২৭

গাইবান্ধার পলাশবাড়ীতে আওয়ামী লীগ উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সদরের পিয়ারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ইফতারপূর্ব এক আলোচনা সভা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে সভায় পবিত্র মাহে রমজানের পবিত্রতা ও তাৎপর্য উল্লেখ করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সাবেক এমপি জেলা আ. লীগ সদস্য আলহাজ তোফাজ্জল হোসেন সরকার, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, আলী মোস্তফা রেজা গোলাপ, এনামুল হক সরকার মকবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, আ. লীগ নেতা নির্মল মিত্র, শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু, সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত। 

অন্যান্যদের মধ্যে তাঁতীলীগ সভাপতি আক্তারুজ্জামান টিটু, সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজিব, তাঁতীলীগ নেতা শেখ তোতা, হোসেন আলী প্রধান, সাবেক ছাত্রলীগ নেতা মোস্তাকিম সরকার বাবলা, প্রেস ক্লাব একাংশের সভাপতি রবিউল হোসেন পাতা, অপরাংশের সভাপতি মো. মন্জুর কাদির মুকুল, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন ও রিপোর্টার্স ইউনিটি সভাপতি আশরাফুল ইসলাম প্রমূখ।
এ সময় আমন্ত্রিত বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও অন্যান্য পেশাজীবী সংগঠন ছাড়াও নানা শ্রেণী-পেশাসহ সর্বস্তরের মানুষজন উপস্থিত ছিলেন।

পরে দেশের সার্বিক সুখ সমৃদ্ধি ও অগ্রগতিসহ বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন থানা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাও. মোস্তাফিজার রহমান রাজা। শেষে উপস্থিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ