আজকের শিরোনাম :

কয়রায় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবুর মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০১৯, ১৭:৫৯

উপজেলা নির্বাচন পরবর্তী দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেছেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ আক্তারুজ্জামান বাবু।

আজ ১৭ এপ্রিল সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি দক্ষিন বেদকাশির চরামুখা বিদ্যালয়, সুন্দরবন সিদ্দিকীয়া মাদরাসা, মাটিয়াভাঙ্গা, ঘড়িলাল বাজার, গোলখালি প্রাথমিক বিদ্যালয়, জোড়শিং সার্বজনীন দুর্গা মন্দির মাঠ সন্ধ্যায় উত্তর বেদকাশির কাছারিবাড়ি ও বতুলবাজার এলাকায় দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেন।

এ সময় উত্তর ও দক্ষিণ বেদকাশি ইউনিয়ন দু’টির আওয়ামী লীগের নেতা কর্মীরা সংসদ সদস্যের কাছে জানান, উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের প্রার্থীর পরাজয়ের কারণে প্রতিপক্ষের নেতা কর্মীদের কাছে মারধরের শিকার হচ্ছেন তারা। জবাবে সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বলেন, হুমকি ধামকি ভয়ভীতি দিয়ে আ’লীগের নেতা কর্মীদের দমানো যাবে না। যে সকল নেতা কর্মীরা মারধরে আহত হয়েছেন সংসদ সদস্য তাদের বাড়িতে গিয়ে খোঁজখবর নেন ও সমবেদনা জানান।

এসময় সংসদ সদস্যের সাথে উপজেলা আ’লীগের সভাপতি জিএম মহসিন রেজা, আ’লীগ নেতা এসএম বাহারুল ইসলাম, সমরেশ মন্ডল, আঃ সামাদ, হরষিত মন্ডল, গনেশ মন্ডল, ছাত্রলীগ নেতা রোকনুজ্জামান কাজল, ইখতিয়ার উদ্দিন হিরো, মেজবাহউদ্দিন মাসুম সহ উত্তর ও দক্ষিন বেদকাশি ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


এবিএন/শহিদুল্লাজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ