আজকের শিরোনাম :

তাড়াইলে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০১৯, ১৪:৫০ | আপডেট : ০৭ এপ্রিল ২০১৯, ১৪:৫২

" মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান, যুব সমাজকে বাঁচান "এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে অনুষ্ঠিত হয়েছে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা।

জানা গেছে, আজ রোববার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে তাড়াইল উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম শাহীনের নেতৃত্বে ও তাড়াইল বাজার বণিক সমিতির আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বর বালুর মাঠে আলোচনা সভায় মিলিত হয়।

তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও তাড়াইল বাজার বণিক সমিতির সভাপতি মো. রোকন উদ্দিন মহাজনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম শাহীন।

উক্ত আলোচনা সভায় এ ছাড়াও উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নার্গিস সুলতানা, তাড়াইল উপজেলা পুলিশিং কমিটির সভাপতি একে এস জামান সম্রাট, ধলা ইউনিয়নের চেয়ারম্যান মো.আসাদুজ্জামান মবিন, জাতীয় যুব সহংঘতীর তাড়াইল উপজেলা শাখার সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকী ও সাধারন সম্পাদক মো. আশরাফুল ইসলাম রুবেল, উপজেলা ছাত্র সমাজের সভাপতি মো. আলমগীর  হোসেন, উপজেলা যুব সহংঘতীর নেতা মো. মনিরুজ্জামান রবিন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে তাড়াইল উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম শাহীন বলেন, আমি নির্বাচনের পূর্বে অঙ্গিকার করেছিলাম আমি যদি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই তাহলে আমার প্রথম কাজ হবে তাড়াইল উপজেলাকে মাদকের ছোবল থেকে মুক্ত করা। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাই আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ জ্ঞাপন করছি এবং তাড়াইল উপজেলাকে রাখব মাদকমুক্ত, সহযোগিতা চাই সবার।

এবিএন/মো.সুমন মিয়া/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ