আজকের শিরোনাম :

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০১৯, ১০:০৭ | আপডেট : ৩০ মার্চ ২০১৯, ১০:১০

কক্সবাজারের টেকনাফের হাবিরছড়া পাহাড়ি এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম মোহাম্মদ হোসেন (২৪)।এসময় ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় বন্দুক, ২ হাজার পিস ইয়াবা ও ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

আজ শনিবার (৩০ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, পুলিশের হাতে আটকের পর তার স্বীকারোক্তি মতে ডাকাত ও মাদক ব্যবসায়ী মোহাম্মদ হোসেনকে নিয়ে শনিবার ভোরে হাবিরছড়া পাহাড়ি এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ করে গুলি ছোঁড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশ প্রায় ৪০ রাউন্ড গুলি চালানোর পর একপর্যায়ে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে পুলিশ মোহাম্মদ হোসেনেন মরদেহ, তিনটি আগ্নয়াস্ত্র, ২ হাজার ইয়াবা ও ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ওসি জানান, এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ, কনস্টেবল ফাহিম ও মাসুদসহ তিন সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

তিনি আরও জানান, নিহত মোহাম্মদ হোসেন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ডাকাত। তার বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ