আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৫

গাইবান্ধা জেলার বৃহত্তম সংগঠন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের সাংবাদিকদের সাথে বিশিষ্ট সমাজ সেবক ও আদর্শ কৃষক আলহাজ নুর মোঃ খায়রুল বাশার (নয়ন) এর মতবিনিময় অনুষ্ঠিত।

বুধবার সকাল ১১টায় ঘোড়াঘাট রোড থানা সংলগ্ন রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে মতনিনিময়ে বিশিষ্ট সমাজ সেবক ও আদর্শ কৃষক আলহাজ নুর মোঃ খায়রুল বাশার (নয়ন) বলেন, জনপ্রতিনিধি না হয়েও আমি মসজিদ, মাদ্রাসা, অসহায় মেয়েদের বিবাহসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আমার সাধ্য মত অবদান রেখেই যাচ্ছি। 

তিনি আরও জানান, আমার ছাত্র জীবন থেকেই এসব সামাজিক কর্মকান্ডে অবদান রাখার ইচ্ছে ছিল। আল্লাহর রহমতে আমার ইচ্ছা পুরুণ করতে পেয়েছি। 

আলহাজ নুর মোঃ খায়রুল বাশার (নয়ন) উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের চকমাকড়া গ্রামের মৃত খবির উদ্দিন আকন্দের ছেলে। তিনি ১৯৮৯ সালে লোনতলা দ্বিমূখী উচ্চ বিদ্যালয় থেকে এস,এস,সি ও ১৯৯৬ সালে গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ থেকে বি এ পাশ করেন। এর পর রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয়ে মাষ্টার্স এ ভর্তি হলেও ব্যবসায় জড়িত হওয়ার কারণে সে আর এগুতে পারেন নি।
 
তিনি বর্তমানে বিভিন্ন ব্যবসায় জড়িত। তার সত্ত্বাধিকারে উল্লেখ যোগ্য ব্যবসা প্রতিষ্ঠানগুলো হচ্চে, মেসার্স তন্নী চাউল কল, মেসার্স তিসমা সীডস, বিশেষ শ্রেণী ঠিকাদার ও সরবরাহকারী, বি সি আই সি অনুমোদিত রাসায়নিক সার ডিলার, বি এ ডি সি অনুমোদিত বীজ ডিলার, সরকার অনুমোদিত টি সি বি ডিলার এবং বীজ উৎপাদনকারী ও আমদানীকারকসহ বাস ও ট্রাক ব্যবসা। 

এ ছাড়াও তিনি কৃষি কাজে সাফল্য অর্জন করায় গাইবান্ধা জেলার মধ্যে শ্রেষ্ঠ একজন আদর্শ কৃষক হিসেবে ভূষিত হয়েছেন। আলহাজ নুর মোঃ খায়রুল বাশার (নয়ন) বাংলাদেশ আওয়ামী লীগ গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সম্মানিত একজন সদস্য। 
তিনি আজীবন এসব সামাজিক কর্মকান্ড অব্যহত রাখতে ও তার সকল ব্যবসা প্রতিষ্ঠানগুলো সততার সাথে পরিচালনা করার জন সকলের নিকট দোয়া কামনা করছেন।

এ সময় উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম সভাপতি, বাসদ আহবায়ক বিশিষ্ঠ সাংবাদিক কমরেড রফিকুল ইসলাম রফিক, সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম, দপ্তর সম্পাদক কালামানিক দেব, প্রচার ও সাহিত্য সম্পাদক বি কম শিখা দত্ত, কার্য-নির্বাহী সদস্য নুর আলম আকন্দ, মোস্তাফিজুর রহমান, সাধারণ সদস্য চাদঁনী বাজার পত্রিকার স্টাফ রিপোটার শ্যামল রায় জিবু বাবু, সাইদুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুর রাজ্জাক ও সাংবাদিক মুরশিদা আক্তার সুইটি প্রমূখ। 

এবিএন/তাজুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ