আজকের শিরোনাম :

হাটহাজারীতে সাংস্কৃতিক গোষ্ঠীর শাস্ত্রীয় সংগীত পরীক্ষা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০১৯, ১৫:৫৬

হাটহাজারী সাংস্কৃতিক গোষ্ঠীর আলোচনা সভা ও শাস্ত্রীয় সংগীত পরীক্ষা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (২৫ জানুয়ারী) হাটহাজারী পার্বতী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের তৃতীয় তলায় এ আলোচনা সভা ও পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক, হাটহাজারী সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা সংবাদদাতা সাংবাদিক মো.আতাউর রহমান মিয়ার সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক ব্যাংক কর্মকর্তা (সাবেক) বাবু সুধীর কুমার দে এর সঞ্চালনায় এ আলোচনা সভা ও সংগীত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষায় পরীক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন রাঁঙ্গামাটি হতে আগত তানসেন সঙ্গীত বিদ্যালয়ের বিশিষ্ট সঙ্গীত শিক্ষক সুজিত কুমার দাশ, ঢাকা থেকে আগত বিশিষ্ট সঙ্গীত শিক্ষক এস এম জিল্লুর রহমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা হতে আগত বিশিষ্ট সঙ্গীত শিল্পী  ও মাগুরা সদর উপজেলা সমবায় কর্মকর্তা আশীষ কুমার চৌধুরী।

এতে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক কর্মকর্তা  এস. এ. নইম, হাটহাজারী উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ব্যবসায়ী মো.নুরুল আবছার, মীর নোয়াবুল মেমোরিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো.সেলিম উদ্দীন রেজা,

 জাতীয় দৈনিক সরেজমিন বার্তা এবং দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো.আলাউদ্দীন, দৈনিক আলোকিত বাংলাদেশ এবং ভোরের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি মো.মহিন উদ্দীন, সাপ্তাহিক  অপরাধ তালাশ ও দৈনিক আলোর দিগন্ত পত্রিকার উপজেলা প্রতিনিধি মো.মোজাফ্ফর হোসাইন সিকদার, গুমানমর্দ্দন পেশকারহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো.সেলিম উল্লাহ চৌধুরী ও মো.শরীফ, শিক্ষক কৃষ্ণ কান্তি দে সহ আরো অনেকে।

উল্লেখ্য, সংগঠনের প্রথম বর্ষ থেকে ৬ষ্ঠ বর্ষের মোট ৪১ জন শিক্ষার্থী এবার পরীক্ষায় অংশ গ্রহণ করে বলে সূত্রে জানা গেছে।


এবিএন/আলাউদ্দীন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ