আজকের শিরোনাম :

নওয়াপাড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০১৯, ১৯:৪১

নওয়াপাড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর আগুনে দগ্ধ হয়ে এক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিস কর্মীদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রায় দুই ঘন্টা বন্ধ থাকার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার রাতে নওয়াপাড়া পৌরসভার চেঙ্গুটিয়া উপহার ফিলিং স্টেশনের সামনে যশোর-খুলনা মহাসড়কে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত আনুমানিক ৯ টার সময় খুলনাগামী ১০ চাকার একটি খালি ট্রাক (ঢাকা মেট্রো ট্র-২০-৩৯৬০) ও যশোরগামী সার বোঝাই ট্রাক (যশোর ট-১১-১৯১৬) এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি ট্রাকেই আগুন জ্বলে ওঠে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এ ব্যাপারে নওয়াপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার খান এহসান উল আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছায়।

প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আসলে খুলনাগামী ১০ চাকার খালি ট্রাকের চালকের আসন থেকে আগুনে পোড়া একটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। অপর ট্রাকে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমান তদন্তের পর বলা সম্ভব হবে। প্রাথমিক ধারনায় তিনি মনে করেন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তেলের ট্যাংক ফেটে আগুনের সূত্রপাত হতে পারে বলে তিনি মনে করেন।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি আতাউর রহমান বলেন, জ্বলন্ত দুই ট্রাকের একটির থেকে এক চালকের পুড়ে যাওয়া লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা। লাশটি সম্পূর্ণরুপে ভূশ্মিভূত হয়েগেছে। এখনও পরিচয় পাওয়া যায়নি। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করতে ফায়ার সার্ভিস কর্মীদের পাশাপাশি হাইওয়ে পুলিশ কাজ করছে। এ ঘটনায় মামলা হবে বলে তিনি নিশ্চিত করেন। 
 

এবিএন/সেলিম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ