আজকের শিরোনাম :

উলিপুরে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০১৯, ১৭:১৯

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লেবু বেগম(৩০) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে,  আজ সোমবার ভোররাতে উপজেলার দলদলিয়া ইউনিয়নের দূর্গম চরাঞ্চলের উত্তর রথিদেব গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের উত্তর রথিদেব চরের আব্দুল আজিজের পুত্র আমিনুল ইসলামের সাথে চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের উত্তর খামার গ্রামের এবলাছ উদ্দিনের মেয়ে লেবু বেগম (৩০) এর সাথে ১০ বছর পূর্বে বিয়ে হয়।

গতকাল রবিবার আমিনুল ইসলাম (৩৮) চরাঞ্চলের হাট থেকে একটি ছাগল ও বৃদ্ধ মায়ের জন্য  একটি কম্বল কিনে আনলে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

এরই জের ধরে অভিমান করে সোমবার ভোররাতে ঘরের ভিতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ১ সন্তানের জননী ওই গৃহবধু। খবর পেয়ে পুলিশ সোমবার বিকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি  ইউডি মামলা হয়েছে।


এবিএন/আব্দুল মালেক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ